খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  কাল থেকে দেশের সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সুন্দরবনের গহিনে জ্বলছে আগুন
  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

সদর ও সোনাডাঙ্গা থানা বিএনপির তিন পদে ২০টি মনোনয়ন বিতরণ

নিজস্ব প্রতিবেদক 

খুলনা মহানগর বিএনপির সদর ও সোনাডাঙ্গা থানায় সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়নপত্র বিতরণ করা হয়েছে। বুধবার (৩ মে) সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত বিএনপি কার্যালয়ে নির্বাচন পরিচালনা কমিটি এ মনোনয়নপত্র বিতরণ করেন।

নির্ধারিত সময়ের মধ্যে তিনটি পদে মোট ২০জন মনোয়নপত্র সংগ্রহন করেন। খুলনা সদর থানায় সভাপতি পদে মনোনয়রপত্র সংগ্রহ করেছেন ৩ জন। তারা হলেন, কে এম হুমায়ুন কবির, আব্দুর রাজ্জাক, বি এম তানভীরুল আজম। এ থানায় সাধারণ সম্পাদক পদে ১টি মনোনয়নপত্র সংগ্রহ করেন মোল্লা ফরিদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক পদে ৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হলেন মো. গোলাম কিবরিয়া, মো, শহিদ খান, এস এম শরিফুল আলম।

অপরদিকে সোনাডাঙ্গা থানায় সভাপতি পদে ৪ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছে, তারা হলেন শেখ ফারুক হোসেন, আশফাকুর রহমান কাকন, হাফিজুর রহমান মনি ও শেখ জামাল উদ্দিন। এ থানায় সাধারণ সম্পাদক পদে মোট ৬জন মনোনয়নপত্র সংগ্রহ করেছে। তারা হলেন মো. মঈদুল হক টুকু, তারিকুল ইসলাম, সৈয়দ সাজ্জাদ আহসান পরাগ, মো. মুসা হোসেন খান, শেখ মিজা মাহমুদ ও মো. আসাদুজ্জামান আসাদ। এ থানায় সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৩জন। তারা হলেন ইয়াজুল ইসলাম এ্যাপোলো, মো. জাকির ইকবাল বাপ্পি ও সাইফুল ইসলাম মল্লিক।

খুলনা সদর ও সোনাডাঙ্গা থানায় বিতরণকৃত মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় বৃহস্পতিবার (৪ মে) বিকাল ৫টা থেকে রাত ৮টা। এদিকে বৃহস্পতিবার (৪ মে) সকাল ১০ টা থেকে বেলা ১টা পর্যন্ত দৌলতপুর থানার সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়নপত্র বিতরণ করা হবে। মনোনয়নপত্র বিতরণকালে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বেগম রেহানা ঈসা, এড. নুরুল হাসান রুবা, এড. মোল্লা মাসুম রশিদ, মিজানুর রহমান মিলটন প্রমূখ।

উল্লেখ্য, আগামী ৮ মে খুলনা সদর, ৯ মে সোনাডাঙ্গা ও ১০ মে দৌলতপুর থানা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হবে।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!