খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২
প্রয়াত ফকির মনসুর আলীর স্মরণে শোক সভায়

সততা ও নিষ্ঠার সাথে দলের জন্য সকলের কাজ করতে হবে : কামরুজ্জামান টুকু

কচুয়া প্রতিনিধি

‘সততা ও নিষ্ঠার সাথে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে, দলের নাম ভাঙ্গিয়ে কোন প্রকার অপরাধে জড়ালে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। মরহুম মনসুর আলী ছিলেন একজন সৎ মানুষ, তিনি দলের দুর্দিনে জেলা আ’লীগকে নেতৃত্ব দিয়েছেন, সুসংগঠিত করেছেন দলকে। তাকে হারিয়ে আমরা একজন যোগ্য সংগঠককে হারিয়েছি।’

শুক্রবার বিকালে কচুয়া উপজেলার শেখ তন্ময় মিলনায়তনে জেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা ফকির মনসুর আলীর স্মরণে শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে জেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু একথা বলেন।

বাগেরহাট সদরের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এর নির্দেশনায়, কচুয়া উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এস এম মাহফুজুর রহমান এর সভাপতিত্বে এ সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি এড. ভুইয়া হেমায়েত উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলু, নকীব নজীবুল হক নজু, জেলা আইনজীবি সমিতির সভাপতি এড. ড.একে আজাদ ফিরোজ টিপু, জেলা আ’লীগ নেতা মো. ফিরোজুল ইসলাম, বাগেরহাট সদর উপজেলা আ’লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু ও বাগেরহাট পৌর আ’লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম।

বিশেষ বক্তা হিসাবে বক্তৃতা করেন কচুয়া উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম।

কচুয়া উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক শিকদার আবু বক্কর সিদ্দিক ও যুগ্ম সাধারন সম্পাদক শিকদার কামরুল হাসান কচির সঞ্চালনায় এ শোক সভায় আরো বক্তৃতা করেন তাঁতী লীগের আহবায়ক তালুকদার আ.বাকী, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমস, বাগেরহাট পৌর আ’লীগের সাধারন সম্পাদক মোস্তফা ইবনে মিজান হিরু, উপজেলা যুবলীগের আহবায়ক শেখ মনিরুজ্জামান ঝুমুর ও মরহুমের ছেলে এ্ড. ফকির নরেশুজ্জামান লালন। পরে মরহুমের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!