খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যানসহ স্বতন্ত্র সব পরিচালকের পদত্যাগ
  মিল্টন সমাদ্দারের প্রতারণায় সহযোগী ছিলেন তার স্ত্রী : ডিবি প্রধান
  জনগণের ভরসাস্থল অর্জন করতে সক্ষম হয়েছেন সেনাবাহিনী : প্রধানমন্ত্রী

সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক

খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল করোনা আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন।তার ব্যক্তিগত সহকারি ও মহানগর আওয়ামী লীগের সদস্য কাজী জাহিদুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১৬ ফেব্রুয়ারী মঙ্গলবার তার করোনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। এরপর তিনি তার ঢাকাস্থ বাসভবনেই অবস্থান করছিলেন। বৃহষ্পতিবার রাতে অসুস্থবোধ করায় রাত সাড়ে ৮ টার দিকে তাকে রাজধানীর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখন তার শরীরের অবস্থা ভাল আছে বলে তিনি জানান। গত চার পাঁচ দিন আগে সেখ সালাহউদ্দিন জুয়েল এর জ্বর হয়। তারপর সন্দেহ হওয়ায় তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা জমা দেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু’র ভ্রাতুষপুত্র, বাগেরহাট-০১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল, নৌ পরিবহন মালিক সমিতির সহ সভাপতি শেখ জালাল উদ্দিন রুবেল এবং বাগেরহাট-০২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় এর চাচা খুলনা-০২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনায় খুলনাবাসীসহ দেশবাসীর দোয়া ও প্রার্থনা কামনা করেছেন সংসদ সদস্য ও তার পরিবারের সদস্যরা। সংসদ সদস্যের পরিবারের অন্যান্য সদস্যরা সুস্থ আছেন।

সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ খুলনা মহানগর শাখার নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন, আহবায়ক সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনসহ নগর যুবলীগের সকল নেতৃবৃবন্দ। বিবৃতিতে নেতৃবৃন্দ, তাঁর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!