খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সর্বোচ্চ তাপমাত্রা দেখালো যশোর-চুয়াডাঙ্গায় ৪২.৮ ও খুলনায় ৪২
  সাবেক ভূমিমন্ত্রীর দুর্নীতি অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন

সংরক্ষিত নারী কাউন্সিলর লুৎফুন নেছার জানাযা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

খুলনা সিটি কর্পোরেশনের সংরক্ষিত আসন ১০ এর কাউন্সিলর লুৎফুন নেছা লুৎফা আজ বৃহস্পতিবার সকালে ঢাকাস্থ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি অ-ইন্না ইলাহি রাজিউন)। তিনি ক্যান্সারসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন।

আজ বাদ জোহর নগরীর শহীদ হাদিস পার্কে মরহুমার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানাসহ কেসিসি’র প্যানেল মেয়র, কাউন্সিলর, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ ও কেসিসি’র কর্মকর্তা-কর্মচারীগণ জানাযায় অংশগ্রহণ করেন। পরে মরহুমাকে নগরীর টুটপাড়া কবর স্থানে দাফন করা হয়।

সংরক্ষিত আসনের কাউন্সিলর লুৎফুন নেছা লুৎফার ইন্তেকালে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় সিটি মেয়র বলেন, লুৎফুন নেছা লুৎফা ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের একজন অগ্রসৈনিক। নির্লোভ ও নিরহংকার এই মানুষটি দীর্ঘদিন খুলনা মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকার দায়িত্ব পালন করেন এবং দলকে সুসংগঠিত করার জন্য নিবেদিত হয়ে কাজ করেছেন। তাঁর মৃত্যুতে আমরা একজন আদর্শ সহকর্মীকে হারিয়েছি বলে তিনি উল্লেখ করেন। সিটি মেয়র মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।

এছাড়া লুৎফুন নেছা লুৎফার ইন্তেকালে কেসিসি’র প্যানেল মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলরগণও গভীর শোক প্রকাশ করেছেন। এক যৌথ শোক বার্তায় তারা মরহুমার শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। সূত্র : সংবাদ বিজ্ঞপ্তি

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!