খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার প্রেসিডেন্টের

শ্লীলতাহানির অভিযোগ, অভিনেতা ওহ ইয়ং-সুর ৮ মাসের কারাদণ্ড

বিনোদন ডেস্ক

শ্লীলতাহানির অভিযোগে অবশেষে দোষী সাব্যস্ত হলেন ‘স্কুইড গেম’খ্যাত অভিনেতা ওহ ইয়ং-সু। ৭৮ বছর বয়সী এই অভিনেতা ২০১৭ সালের মাঝামাঝি সময়ে একজন নারীকে অনুপযুক্তভাবে স্পর্শ করেছিলেন বলে অভিযোগ উঠেছিল।

সুওন জেলা আদালতের সেওংনাম শাখা একটি সংবাদ সংস্থাকে জানিয়েছে যে অভিনেতাকে ৮মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে। যা দুই বছরের জন্য স্থগিত করা হয়েছে। উপরন্তু, তাকে ৪০ ঘণ্টা যৌন শিক্ষা ক্লাসে উপস্থিত থাকার জন্য বাধ্যতামূলক করা হয়েছে।

সংবাদ সংস্থা মারফত জানা গেছে, সমস্ত সাক্ষ্য প্রমাণ ওহ ইয়ং সু-র বিরুদ্ধেই গিয়েছে। অভিনেতা ওহ ইয়ং-সু নির্দোষ, এমনটা কোনওভাবেই আদালতে প্রমাণ করতে পারেনি তাঁর পক্ষের উকিল।

সুওন জেলা আদালত মারফত জানা যায়, ২০১৭ সালে থিয়েটার করতে এক গ্রামে গিয়েছিলেন ওই অভিনেতা। ওই এলাকারই দুটি পৃথক অনুষ্ঠানে গিয়ে একই নারীকে শারীরিকভাবে শ্লীলতাহানি করেন ওহ ইয়ং-সু। এরপরই তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। ২০২২ সালে ওহ ইয়ং-সুকে আনুষ্ঠানিকভাবে অভিযুক্ত করা হয়।

২০২১ সালে মুক্তিপ্রাপ্ত কোরিয়ান ‘স্কুইড গেম’ সিরিজটি বিশ্বব্যাপী ঝড় তোলে।

এক মাসের মধ্যে ১১১ মিলিয়ন ভিউজ হয় এই কোরিয়ান সিরিজের। আন্তর্জাতিক বাজারে জনপ্রিয়তার নিরিখে কে-পপ সেনসেশন বিটিএস এবং একাডেমি অ্যাওয়ার্ড-বিজয়ী সিনেমা ‘প্যারাসাইট’-এর পরেই ছিল ‘স্কুইড গেম’-এর নাম। এই সিরিজেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় ইয়ং-সু-কে। তবে সেই প্রবীণ অভিনেতার অপরাধ জানাজানি হতেই অবাক হয়েছেন কোরিয়ান সিনেপ্রেমীরা। সিরিজটিতে অভিয়ের জন্য সেরা পার্শ্ব অভিনেতা হিসাবে গোল্ডেন গ্লোব পুরস্কার জিতে নিয়েছিলেন এই ৭৯ বছর বয়সী অভিনেতা।

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!