খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  মানিকগঞ্জের গোলড়া বাসস্ট্যান্ড এলাকায় গাড়িচাপায় দুই সবজি বিক্রেতা নিহত
  গাজীপুরের শ্রীপুরের একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার
  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

শ্যামনগরে ৫০০ লিটার ভেজাল মধুসহ দুইভাই আটক

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার শ্যামনগরে ভেজাল মধু’র কারখানায় অভিযান চালিয়ে ৫০০ লিটার মধুসহ ভাইকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ মার্চ) ভোর রাত দেড় টার দিকে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের যতীন্দ্রনগর গ্রামের বিমল মন্ডলের বসত বাড়ীতে ওই কারখানায় এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক হওয়া ২ ভাই হল বিজয় মন্ডল ও বিমল মন্ডল। তারা সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের যতীন্দ্রনগর গ্রামের জতিন মন্ডলের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শ্যামনগর থানা পুলিশ মঙ্গলবার ভোর রাত দেড় টার দিকে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের যতীন্দ্রনগর গ্রামের বিমল মন্ডলের বাড়িতে অবস্থিত ওই ভেজাল মধু’র কারখানায় অভিযান চালায়। এ সময় সেখান থেকে ৫০০ লিটার চিনি ও বিভিন্ন কেমিক্যাল মিশ্রিত পানির তরল দ্রবণ সদৃশ্য ভেজাল মধু উদ্ধার করে। এসময় ভেজাল মধু তৈরী করে বাজারে বিক্রি করার অভিযোগে বিজয় মন্ডল ও বিমল মন্ডলকে আটক করা হয়।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে ভেজাল মধূ তৈরী করে ক্রেতাদের সাথে প্রতারণা করে আসছিল। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!