খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

শ্যামনগরে বড় ভাইকে পিটিয়ে জখম করেছে ছোট ভাই

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় পারিবারিক বিরোধের জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাই আইয়ুব হোসেনকে পিটিয়ে জখম করেছে ছোট ভাই মিজানুর রহমান ও তার লোকজন। বৃহস্পতিবার বেলা সাড়ে নয়টার দিকে শ্যামনগর উপজেলার ধুমঘাট গ্রামে এঘটনা ঘটে। আহত অবস্থায় আইয়ুব হোসেনকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতের ভাতিজা আব্দুর রহিম জানান, সকাল থেকে তার বড় চাচা আইয়ুব হোসেন শ্রমিকদের নিয়ে তার নিজ পুকুর পরিস্কারের কাজ করছিলেন। এসময় তার ছোট চাচা মিজানুর রহমান লোকজন নিয়ে ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধের নির্দেশ দেয়। নিজ পুকুরের কাঁদা পরিস্কার করছে জানিয়ে আইয়ুব হোসেন কাজ অব্যাহত রাখায় মিজানুর রহমান ও তার সহযোগী সিদ্দিক গাজীসহ ১০/১২ জন দেশীয় অস্ত্র নিয়ে আইয়ুব হোসেনের উপর হামলা চালায়। এক পর্যায়ে আইয়ুব হোসেন জ্ঞান হারালে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। খবর পেয়ে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
আব্দুর রহমান অভিযোগ করে বলেন, বড় চাচা আইয়ুব হোসেনকে রক্ষা করতে এগিয়ে যেয়ে তার পিতা খলিলুর রহমানও ছোট চাচা মিজানুর রহমানসহ তার লোকজনের হামলার শিকার হয়েছেন। বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবহিত করেছেন এবং থানায় লিখিত অভিযোগ করবেন বলেও জানান তিনি।

অভিযোগের বিষয়ে মিজানুর রহমান জানান, আমি কারও উপর হামলা করিনি। বরং আমার উপর হামলা করেছে আমার ভাই।
শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হুদা বলেন, এখনও পর্যন্ত কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!