খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  সরকারি সুবিধা নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিলে প্রার্থিতা বাতিল করা হবে : ইসি রাশেদা
  ময়মনসিংহে বাসের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত
  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩, আহত আরও ২ জন
  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

শ্যামনগরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নারী নিহত

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার শ্যামনগরে যাত্রীবাহী বাসের ধাক্কায় রুকসানা খাতুন (২৮) নামের মোটরসাইকেল আরোহী এক নারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার(১৪ জুলাই) সকাল ১১টার দিকে শ্যামনগর উপজেলা সদরের চন্ডিপুর এলাকায় এঘটনা ঘটে। নিহত রুকসানা খাতুন সাতক্ষীরা সদর উপজেলার আগরদাড়ি গ্রামের ফজর আলীর মেয়ে।

তিয়ানশী নামীয় খাদ্য প্রস্তুতকারী একটি প্রতিষ্ঠানে কর্মরত ওই নারী তার কর্মস্থল কয়রা থেকে এক সহকর্মীর মোটর সাইকেলে শ্যামনগরের হায়বাদপুর অফিসে যাচ্ছিলেন। পথিমধ্যে শ্যামনগর উপজেলা সদরের চন্ডিপুর এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস তাদের মটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এসময় মটরসাইকেলের চালক সহকর্মী রাম প্রসাদ মন্ডল সহ রুকসানা খাতুন মারাত্বকভাবে আহত হন। স্থানীয়রা তাদের দু’জনকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রুকসানা খাতুন কে মৃত ঘোষণা করেন।

পুলিশ দুর্ঘটনাকবলিত মটর সাইকেলসহ বাসটি জব্দ করেছে।

দুর্ঘটনায় আহত রাম প্রসাদ মন্ডল জানান, চন্ডিপুর এলাকায় পৌছানোর পর খুলনা থেকে ছেড়ে আসা বিআরটিসি’র একটি বাস তাদের মটর সাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এসময় মটর সাইকেলসহ তারা দু’জন রাস্তার পাশে পড়ে গেলে স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরক্ষণে চিকিৎসকরা তার সহকর্মী রুকসানাকে মৃত ঘোষনা করেন।

শ্যামনগর থানার উপ-পরিদর্শক রেজাউল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যেয়ে দুর্ঘটনার শিকার মটরসাইকেল উদ্ধারসহ বাসটি জব্দ করা করা হয়েছে। লিখিত অভিযোগ হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!