খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  রাজবাড়ীতে মালবাহী ট্রেন লাইনচ্যুত, রেল যোগাযোগ বন্ধ
  হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে পাঁচজন নিহত
  ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার প্রেসিডেন্টের

শ্যামনগরের তাজকিয়া হত্যা মামলায় প্রেমিক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সোরা গ্রামের দুই সন্তানের জননী গৃহবধূ তাজকিয়া খাতুনকে কুপিয়ে হত্যও ঘটনায় তার পরকীয়া প্রেমিক সাহেব আলীকে (৩০) গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (১৫ আগস্ট) ভোর ৪টার দিকে সাভার মডেল থানাধীন রাজফুল বাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার প্রধান আসামী সাহেব আলী সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের সোরা গ্রামের সোলেমান খাঁর ছেলে।

মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে র‌্যাব-৬ (সিপিসি-১) সাতক্ষীরা কার্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৪ জুলাই রাতে শ্যামনগর উপজেলার সোরা গ্রামের ইসমাইল গাজীর স্ত্রী গৃহবধূ তাজকিয়া খাতুনকে কুপিয়ে হত্যা করা হয়। এসময় নিহতের স্বামী ইসমাইল গাজী বাড়িতে ছিলেন না।

এঘটনায় নিহতের ভাই আব্দুল্লাহ বাবু বাদী হয়ে তাজকিয়া খাতুনের পরকীয়া প্রেমিক সাহেব আলীসহ ১০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৬/৭ জনের বিরুদ্ধে শ্যামনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে ঘটনাটি বিভিন্ন গণমাধ্যমে প্রচারের পর জনমনে ব্যাপক চা ল্যের সৃষ্টি করে। সংগঠিত হত্যার ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার লক্ষ্যে র‌্যাব-৬ এর একটি অভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং আসামিদের গ্রেপ্তারের উদেশ্যে অভিযান অব্যহত রাখে। এর একপর্যায়ে র‌্যাব-৬ ও র‌্যাব-৪ এর একটি যৌথ আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, উক্ত চা ল্যকর তাজকিয়া হত্যা মামলার প্রধান আসামি ঢাকার সাভার মডেল থানা এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে সোমবার (১৫ আগষ্ট)ভোর রাতে র‌্যাবের একটি আভিযানিক দল ওই এলাকায় অভিযান চালায়। এসময় সাভার মডেল থানাধীন রাজফুল বাড়িয়া এলাকা থেকে সাহেব আলীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য মঙ্গলবার (১৬ আগষ্ট) তাকে শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়েছে।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!