খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  মিল্টন সমাদ্দারের প্রতারণায় সহযোগী ছিলেন তার স্ত্রী : ডিবি প্রধান
  জনগণের ভরসাস্থল অর্জন করতে সক্ষম হয়েছেন সেনাবাহিনী : প্রধানমন্ত্রী

শুরুতেই ৩ উইকেট হারালো টাইগার টিম

ক্রীড়া প্রতিবেদক

ব্যর্থতার বৃত্ত থেকে বের হতে দলে অনেক কাটাছেঁড়া করেছে বিসিবির টিম ম্যানেজমেন্ট। টপ, মিডল কিংবা লোয়ার অর্ডার- ব্যাপক পরিবর্তন নিয়ে তারণ্য নির্ভর দল গঠন করেছে নির্বাচকরা। তবে নতুন শুরুর অপেক্ষায় থাকা বাংলাদেশের শুরুটা ভাল হয়নি পাকিস্তানের বিপক্ষে। মাত্র ১৫ রান তুলতেই ৩ উইকেট হারায় টাইগাররা।

ম্যাচের বয়স তখন ১.১ ওভার। দলীয় তিন রান নিয়ে হাসান আলীর মুখোমুখি মোহাম্মদ নাঈম। পাক পেসারের বলে বাজে শটে মোহাম্মদ রিজওয়ানের তালুবন্দি হন টাইগার ওপেনার নাঈম।

মাত্র ৭ রান জড়ো করতে গিয়ে আরও একটি উইকেট হারায় বাংলাদেশ। ৮ বলে মাত্র ১ রান করে ক্রিজ ছাড়েন অভিষিক্ত সাইফ হাসান।

এরপর সুবিধা করতে পারেননি পাকিস্তান সিরিজে সুযোগ পাওয়া নাজমুল হোসেন শান্তও। মোহাম্মদ ওয়াসিমের উইকেটে পরিণত হওয়ার আগে শান্তর ব্যাট থেকে আসে ৭ রান।

এই প্রতিবেদনটি করা পর্যন্ত ৬ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ২৫ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।

ক্রিকেট রয়েছেন আফিফ হোসেন (৯*) ও অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ (১*)।

ফর্মহীনতা এবং ইনজুরির কারণে অনেক সিনিয়র ক্রিকেটার ছাড়াই বাবর আজমদের বিপক্ষে স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বাদ পড়েছেন দুই ওপেনার লিটন দাস ও সৌম্য সরকার। মোহাম্মদ নাঈমকে ওপেনিংয়ে সঙ্গ দেবেন সাইফ হাসান। তরুণ এই ব্যাটারের এই ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি অভিষেক হয়েছে। বাংলাদেশের জার্সিতে টেস্ট খেলার অভিজ্ঞতা থাকলেও টি-টোয়েন্টি খেলা হয়নি সাইফের।

এদিকে গতকালই প্রথম টি-টোয়েন্টির জন্য ১২ সদস্যের দল ঘোষণা করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সেখান থেকে একাদশে রাখা হয়নি শাহীন শাহ আফ্রিদিকে।

বাংলাদেশ একাদশ: মোহাম্মদ নাঈম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, আমিনুল ইসলাম বিপ্লব, মেহেদী হাসান ও মোস্তাফিজুর রহমান।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফখর জামান, হায়দার আলী, শোয়েব মালিক, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, হাসান আলী, হারিস রউফ ও মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!