খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস
  রাজবাড়ীতে সাড়ে ৩ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক
  হবিগঞ্জের মাধবপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে পাঁচজন নিহত
  ইসরায়েলের সঙ্গে সম্পর্ক ছিন্নের ঘোষণা কলম্বিয়ার প্রেসিডেন্টের

শুটিংয়ের দুর্ঘটনার শিকার দক্ষিণী অভিনেতা অজিত, এক বছর পর ভিডিও প্রকাশ

বিনোদন ডেস্ক

দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা অজিত কুমার। খল চরিত্রে দুর্দান্ত অভিনয় করেন। তবে গত কয়েকদিন ধরেই খুব আলোচনায় তিনি। কারণ, গত মাসেই অসুস্থতার খবর আসে তার। পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় রাস্তায় দাঁড়িয়ে বিরিয়ানা রান্না করছেন অজিত।

এবার সোশ্যাল মিডিয়া এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে আরও কয়েকটি ভিডিও ছড়িয়েছে দক্ষিণী এ তারকার। এর মধ্যে একটি ভয়াবহ দুর্ঘটনার। ‘বিদা ময়ূর্চি’ সিনেমার শুটিংয়ের সময় মারাত্মক দুর্ঘটনার শিকার হয়েছেন অজিত।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, গাড়ি উলটে রাস্তা থেকে মরুভূমিতে আঁছড়ে পড়ে। ওই সময় গাড়ি চালাচ্ছিলেন অভিনেতা অজিত। তার পাশেই বসা ছিলেন অভিনেতা আরব কিজার।

অভিনেতার শুটিংয়ের সময় দুর্ঘটনার সেই ভিডিও অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আজারবাইজানে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়েই এই দুর্ঘটনা ঘটে। ভিডিওতে দেখা যায়―অজিতের পাশে হাত বাধা অবস্থায় তার সহ-অভিনেতা বসা। এমন পরিস্থিতিতে নিয়ন্ত্রণ হারিয়েই দুর্ঘটনার কবলে পড়েন তারা।

অভিনেতা আরজ কিজার দুর্ঘটনার সেই ভিডিও সোশ্যালে শেয়ার করে লিখেছেন, ভাগ্যজোরে আজ রক্ষা পেলাম। ভগবানের কৃপায় আমরা এ যাত্রায় বেঁচে গেলাম।

প্রসঙ্গত, ভিডিওটি ২০২৩ সালের। ওই সময় সিনেমার শুটিং চলাকালে দুর্ঘটনাটি ঘটেছিল। তবে এ খবর তখন প্রকাশ করা হয়নি সংশ্লিষ্টদের পক্ষ থেকে। কিন্তু এবার সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির আগ মুহূর্তে সেই ভিডিওটি ফাঁস হয়ে গেল অনলাইনে।

এর আগে গত মাসেই এ অভিনেতার অসুস্থতার খবর ছড়ায়। তখন তার ম্যানেজার সুরেশ চন্দ্র জানান, নিয়মিত চেকআপের সময় চিকিৎসক বুঝতে পারেন স্নায়ু সংক্রান্ত সমস্যা হয়েছে তারকার। কানের নিচের স্নায়ু খুবই দুর্বল। দেড় ঘণ্টার মধ্যে চিকিৎসা সম্পন্ন হয়। এরপরই জেনারেল বেডে শিফট করা হয় অজিতকে।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!