খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

শিশু নির্যাতন মামলায় জামিন পেলেন সেই ইউপি চেয়ারম্যান

নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া উপজেলার মধুপুর এলাকায় রাজু চৌধুরী (১৫) নামে এক শিশুকে নির্যাতন মামলার প্রধান আসামি নড়াগাতী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাঐসোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ মোঃ ফোরকান মোল্যাকে জামিন দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৮ মে) দুপুরে নড়াগাতি আমলী আদালতের বিচারক হেলাল আহম্মেদ শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য ২০২০ সালের ২৪ ডিসেম্বর নড়াইলের নড়াগাতী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাঐসোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ মোঃ ফোরকান মোল্যা কর্তৃক এক শিশু নির্যাতনের ঘটনা ঘটে। বিষয়টি প্রায় ৬ মাস পর গত ১০ মে এই সংক্রান্ত একটি ভিডিও ফেসবুকে পোস্ট করা হলে সবার নজরে আসে এবং ভিডিওটি খুব দ্রুত ছড়িয়ে পড়ে ভাইরাল হয়ে যায়।

ভিডিও চিত্রে দেখাযায়, ইউপি চেয়ারম্যান ফোরকান মোল্যা শিশুটিকে সুপারী চুরির অভিযোগে লাথি মারছেন এবং গালিগালাজ করছেন। এ সময় অপর ব্যক্তিও ওই শিশুটিকে মারধর করেন। এ মারধরের ভিডিও ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিভিন্ন মহলে নিন্দার ঝড় উঠে।

পড়ুন : নড়াইলে ইউপি চেয়ারম্যানের শিশু নির্যাতনের ঘটনায় থানায় মামলা।

এই ঘটনায় শিশুটির পিতা একই ইউনিয়নের পদ্মবিলা এলাকার কাইয়ুম চৌধুরী ১০ মে রাতে বাদী হয়ে নড়াগাতী থানায় চেয়ারম্যান শাহ মোঃ ফোরকান মোল্যাসহ ২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত একজন মোট ৩ জনের নামে মামলাটি দায়ের করেন।

খূলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!