খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

নড়াইলে ইউপি চেয়ারম্যানের শিশু নির্যাতনের ঘটনায় থানায় মামলা

নড়াইল প্রতিনিধি

সুপারি চুরির অভিযোগে শিশু নির্যাতনের ঘটনায় নড়াইলের নড়াগাতী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাঐসোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ মোঃ ফোরকান মোল্যার বিরুদ্ধে নড়াইলের নড়াগাতি থানায় মামলা দায়ের হয়েছে।

সোমবার (১০মে) রাতে নির্যাতিত শিশুটির পিতা কাইয়ুম চৌধুরী বাদী হয়ে নড়াগাতী থানায় একজনের নাম উল্লেখসহ অজ্ঞাত দুইজন মোট ৩ জনের নামে মামলাটি দায়ের করেছেন।

উল্লেখ্য এর আগে শিশু নির্যাতন সংক্রান্ত একটি ভিডিও সোমবার (১০ মে) দুপুরে ফেসবুকে পোস্ট করা হলে সবার নজরে আসে এবং ভিডিওটি খুব দ্রুত ছড়িয়ে পড়ে ভাইরাল হয়ে যায়। ভিডিওচিত্রে দেখাযায় , ইউপি চেয়ারম্যান ফোরকান মোল্যা শিশুটিকে লাথি মারছেন এবং গালিগালাজ করেন। এ সময় অপর ব্যক্তিও ওই শিশুটিকে মারধর করেন।

জানাগেছে, নড়াগাতি থানার বাঐসোনা ইউনিয়নের মধুপুর এলাকায় সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে শিশুটিকে মারধর করা হয়েছে। নির্যাতিত শিশুর নাম রাজু চৌধুরী, সে একই ইউনিয়নের পদ্মবিলাএলাকার কাইয়ুম চৌধুরীর সন্তান। এ মারধরের ভিডিও ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিভিন্ন মহলে নিন্দার ঝড় উঠে।

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শাহ মোঃ ফোরকান মোল্যার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সুপারি চুরির ঘটনায় ওই কিশোরকে এলাকার লোকজন আটক করে আমাকে খবর দেওয়া হয়। তাকে ২/৩টা চর থাপ্পর দিয়ে তার গার্জিয়ানকে দিয়ে দিয়েছিলাম। এটি প্রায় ৬ মাস আগের একটি ঘটনা।

নড়াগাতী থানার ওসি রোকসানা খাতুন জানান, ফেসবুকে ভিডিওটি ছড়িয়ে পড়লে তোলপাড় সৃষ্টি হয়। সোমবার রাতে নির্যাতিত শিশুটির পিতা বাদী হয়ে একজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা দুইজনকে আসামী করে মামলাটি দায়ের করেছেন। আসামীরা পলাতক রয়েছে, পুলিশ বিষয়টি তদন্ত করে আইনগত ব্যাবস্থা নিচ্ছে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!