খুলনা, বাংলাদেশ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ১ মে, ২০২৪

Breaking News

  সারাদেশে নানা কর্মসূচিতে পালিত হচ্ছে মহান মে দিবস

শাকিবকে নিয়ে আবার মুখ খুললেন বুবলি

বিনোদন ডেস্ক

আবারও শাকিব খানকে নিয়ে মন্তব্য করলেন চিত্রনায়িকা শবনম বুবলি। বললেন নানা কথা। টলিউডে অভিষেক করছেন বাংলাদেশি এই চিত্রনায়িকার। চলতি বছরই সেখানে মুক্তি পাচ্ছে তাঁর ‘ফ্ল্যাশব্যাক’।

এর আগে শনিবার (১৭ ফেব্রুয়ারি) প্রকাশ্যে এসেছে সিনেমাটির টিজার। কলকাতায় এই টিজার প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বুবলীসহ সিনেমাটির অন্যান্য অভিনয়শিল্পীরাও। সেখানে কলকাতার এক গণমাধ্যমের সঙ্গে এক সাক্ষাৎকারে বুবলীর কথায় উঠে এসেছে সমসাময়িক বিভিন্ন প্রসঙ্গ। উঠে এসেছে শাকিব খানের ‘দরদ’ প্রসঙ্গও।

ফ্ল্যাশব্যাকের টিজার প্রকাশনা অনুষ্ঠানে এসে কেমন লাগছে—জানতে চাইলে বুবলী বলেন, ‘আমাদের এই সিনেমার শুটিং শুরুর আগে সবার সঙ্গে দেখা হয়েছিল। তখন আমরা অনেক আনন্দ ভাগাভাগি করেছিলাম। এবারও শুটিং শেষ করে আমাদের দেখা হয়ে গেল। খুবই ভালো লাগছে ব্যাপারটা।

কারণ, মনে হচ্ছে যে আমরা সবাই মিলেই আসলে ফ্ল্যাশব্যাক টিম। তো এতদিন পরে এসেও সবাই একসঙ্গে হতে পেরেছি, খুব ভালো লাগছে, অনেক আনন্দ লাগছে। মধ্যে ভালোবাসা দিবস গেল, সরস্বতী পূজা ও ফাল্গুন গেল, মনে হচ্ছে সব উৎসব একেবারে মিশেমিশে একাকার; আর সাথে তো আমাদের ফ্ল্যাশব্যাক আছেই।’

টলিউডে প্রথমবার কোনো সিনেমায় কাজ করেছেন বুবলী। এ নিয়ে শাকিবের কাছ থেকে কোনো পরামর্শ বা কিছু বলেছেন কিনা জানতে চাইলে নায়িকা বললেন, ‘অবশ্যই তার (শাকিব) শুভকামনা, ভালোবাসা থাকে।

কারণ ফিল্মে আমার যাত্রাটাই শুরু হয়েছে শাকিব খানের হাত ধরে। তার মাধ্যমেই আমার ফিল্ম ইন্ডাস্ট্রিতে পথচলা শুরু। তো অনেক কিছুই আমাকে দেখিয়েছে, শিখিয়েছে। টানা ৫ বছর তার সাথেই কাজ করা হয়েছে। আর এখন তো পরিবারের অংশ, সেই হিসেবে ভালোবাসা-শুভকামনা থাকে সবসময়।’

এদিকে, ভালোবাসা দিবসে প্রকাশ্যে এসেছে শাকিবের দরদ ছবির ফার্স্টলুক। বুবলী তা দেখেছেন কিনা, এমন প্রশ্নে বললেন, ‘হ্যাঁ, পোস্টার দেখেছি যেটা সদ্যই রিলিজ পেল। খুবই ভালো হয়েছে। আর এখন তিনি আমেরিকায় ‘রাজকুমার’ ছবির শুটিং করছে। তারও ব্যাক টু ব্যাক অনেকগুলো কাজ আসছে। তার জন্য অনেক শুভকামনা।’

উল্লেখ্য, ফ্ল্যাশব্যাক ছবিতে বুবলীর সঙ্গে জুটি বেঁধেছেন টলিউডের সৌরভ দাস। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কৌশিক গাঙ্গুলি, রজতাভ দত্ত প্রমুখ। খায়রুল বাসার নির্ঝরের চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন রাশেদ রাহা। নির্মাতা-চিত্রনাট্যকার দুজনই বাংলাদেশের।

এদিকে, চলতি বছর মুক্তি পাচ্ছে অনন্য মামুন পরিচালিত শাকিব অভিনীত দরদ। সম্প্রতি প্রকাশিত এর ফার্স্টলুকে ভক্তদের প্রশংসায় ভেসেছেন নায়ক। সিনেমাটিতে শাকিবের বিপরীতে জুটি বেঁধেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!