খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

লকডাউনে সাপ্তাহিক হাটের দিনে চৌগাছায় স্বাস্থ্যবিধি উপেক্ষিত

চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছায় মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত এমনকি মৃত্যুর খবরেও সাধারণ মানুষ যেন একটুও সচেতন হচ্ছে না। সরকার ঘোষিত লকডাউনও মানছেনা। ফলে চৌগাছাতেও করোনা ভয়াবহ রুপ নিতে পারে বলে মনে করছেন উপজেলার সচেতন মহল।

শুক্রবার ছিল চৌগাছার সাপ্তাহিক হাটের দিন। কাক ডাকা ভোর থেকেই বাজারে মানুষের উপস্থিতি শুরু যা বেলা বাড়ার সাথে সাথে কয়েক গুন বৃদ্ধি পাই। রমজানকে সামনে রেখে মানুষ নানা ধরনের কেনাকাটার জন্যই বাজারে হাজির বলে অনেকের সাথে কথা বলে জানা গেছে। তবে বাজারে আসা সাধারন মানুষের মাঝে করোনা নিয়ে কোন ভয় বা শংকা লক্ষ্য করা যায়নি। প্রতিটি দোকানের সামনে, সড়কে এতটাই ভিড় ছিল যে অনেকে মনে করছেন হয়তো ঈদের বাজার চলছে।

চৌগাছা পৌর সদরের প্রতিটি সড়ক অলি গলিতে মানুষ আর মানুষ। কেউ মুখে মাস্ক পরলেও অনেকের মুখে মাস্ক দেখা যায়নি। মানা হয়নি কোন স্বাস্থ্যবিধি। একজন আরেক জনের শরীরে শরীর লাগিয়ে কেনা কাটা পথচলা এমনকি গল্প করতে দেখা গেছে। সড়ক গুলো ছিল মানুষ আর ছোটখাটো যানবাহনের দখলে। কিছু কিছু সড়কে সৃষ্টি হয় চরম আকারে যানযট। এই অবস্থা চলতে থাকলে ভয়াবহ পরিস্থিতিতে পড়বে চৌগাছাবাসি এমনটি মনে করছেন সচেতন মহল।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!