খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

র‌্যাবের অভিযানে খুলনা সাতক্ষীরা ও যশোরে ইয়াবাসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক

খুলনা, সাতক্ষীরা ও যশোরে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (০৯ এপ্রিল) তিন জেলায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

খুলনা : র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানী) খুলনার একটি আভিযানিক দল খুলনার দৌলতপুর থানাধীন ০৩নং ওয়ার্ড রেলগেট যাত্রী ছাউনির সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে দৌলতপুর কার্তিকুল মৎস্য পাশা এলাকার মোঃ আনছার সরদারের ছেলে মোঃ সোহাগ সরদারকে(২৬) গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ১৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

যশোর : র‌্যাব-৬(সদর কোম্পানী) খুলনার একটি আভিযানিক দল যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন গয়রা গ্রামস্থ জোড়া মাজার মোড়ে কাগজপুকুর টু গয়রা পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জনৈক ব্যক্তি ঘটনাস্থল থেকে পালানোর চেষ্টাকালে বেনাপোল পোর্ট এলাকার মোঃ রবিউল হোসেনের ছেলে মোঃ সুমন হোসেন(১৯) গ্রেপ্তার করা হয়। এ সময় ৫৫৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়৷

সাতক্ষীরা : র‌্যাব-৬(সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানাধীন পিরোজপুর বাজারস্থ কালিগঞ্জ টু সাতক্ষীরা মহাসড়ক গামী পাকা রাস্তার পূর্ব পাশে জনৈক জাবের আলীর ফিডের দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে শ্যামনগর কাঠিবার হল (খানপুর) এলাকার সুধীর কুমার দাসের ছেলে বিশ্বজিৎ কুমার দাসকে(৪৮) গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১৪৮ পিস ইয়াবা ট্যাবলেট এবং ইয়াবা বিক্রির নগদ ৫ হাজার ৫শ’ উদ্ধার করা হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!