খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাইক দুর্ঘটনায় প্রাণ হারালেন স্বামী, বেঁচে গেলেন স্ত্রী
  সরকারি সুবিধা নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিলে প্রার্থিতা বাতিল করা হবে : ইসি রাশেদা
  ময়মনসিংহে বাসের চাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

রোহিত শর্মার ব্যাটে জয়ে ফিরলো মুম্বাই ইন্ডিয়ান্স

ক্রীড়া প্রতিবেদক

অধিনায়ক রোহিত চওড়া ব্যাটে ভর করে আইপিএলে জয়ে ফিরেছে মুম্বাই ইন্ডিয়ানস। সঙ্গে পোলার্ড আর হার্দিকের ঝড়ো ইনিংস। বল হাতে বুমরাহ, রাহুল আর প্যাটিনসনের দাপট। পঞ্জাবকে ৪৮ রানে হারাল রোহিত শর্মার দল। এই নিয়ে আমিরশাহি আইপিএলে দ্বিতীয় জয় পেল মুম্বই ইন্ডিয়ানস।

১৯২ রানের টার্গেট তাড়া করতে নেমে ২৫ রানে মায়াঙ্ক আগরওয়াল আর রাহুলকে ১৭ রানে হারায় পঞ্জাব। রানের খাতা খোলেননি করুণ নায়ার। এরপর নিকোলাস পুরান কিছুটা চেষ্টা করেন। ২৭ বলে ৪৪ রান করেন তিনি। এরপর নিয়মিত ব্যবধানে উইকেট পড়তে থাকে পঞ্জাবের। ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৩ রান তোলে কিংস ইলেভন পঞ্জাব। মুম্বইয়ের হয়ে জেমস প্যাটিনসন, জশপ্রীত বুমরাহ এবং রাহুল চাহার ২টি করে উইকেট নেন।

এর আগে টস জিতে এদিন প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন পঞ্জাব অধিনায়ক কেএল রাহুল। শুরুতেই কুইন্টন ডি’কককে শূন্য রানে ফেরত্ পাঠিয়ে শুরুটা দারুন করেন শেল্ডন কটরেল। সূর্যকুমার যাদবও ১০ রানে ফিরলেন। আগের ম্যাচে ৯৯ রান করা ইশান কিষান করেন ২৮ রান। অন্যদিকে অধিনায়ক রোহিত শর্মা ৪৫ বলে ৭০ রানের দুরন্ত ইনিংস খেলেন। আইপিএলে ৫০০০ রানের ক্লাবে ঢুকে পড়েন রোহিত। শেষ দিকে ঝড়ো ইনিংস খেললেন পোলার্ড আর হার্দিক পাণ্ডিয়া। পোলার্ড ২০ বলে ৪৭ রানে অপরাজিত থাকেন। অন্যদিকে ১১ বলে ৩০ নট আউট হার্দিক। শেষপর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১৯১ রান তোলে মুম্বই ইন্ডিয়ানস।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!