খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলিতে নিহত ১, আহত ২৩

গেজেট ডেস্ক

কক্সবাজারের টেকনাফের একটি রোহিঙ্গা ক্যাম্পে ‘দুই দল রোহিঙ্গা ডাকাতের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে নুর হাকিম নামের একজন নিহত ও ২৩ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। রবিবার ভোরে টেকনাফ উপজেলার হোয়াইক্যংয়ে চাকমারকুল ক্যাম্পে এই ঘটনা ঘটে। নিহত নুর হাকিম ওই ক্যাম্পের বাসিন্দা। অ্যার্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সূত্রে এসব তথ্য জানা গেছে।

সূত্র জানায়, রোহিঙ্গা ক্যাম্পটির তোহা বাহিনী ও আরেক ডাকাত দলের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে একজন নিহত এবং ২৩ জনের বেশি আহত হয়।

ক্যাম্পটির কয়েকজন বাসিন্দা জানান, ভোরে হঠাৎ গোলাগুলির শব্দে ঘুম ভেঙে যায়। প্রায় ঘণ্টাব্যাপী চলে এ গোলাগুলি। এসময় শত শত গুলির শব্দ শোনা যায়। এ ঘটনায় ক্যাম্পের রোহিঙ্গাদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

টেকনাফ হোয়াইক্যংয়ে চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্পের ইনচার্জ এপিবিএন-এর ইন্সপেক্টর মনির হোসেন জানান, ক্যাম্পে দুইদল ডাকাতের মধ্য গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে একজন নিহত ও ২৩ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বেসরকারি সংস্থা সেভ দ্যা চিলড্রনের অধীনে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে এবং এ ঘটনায় পাহাড়ে অভিযান পরিচালনা করা হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!