খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

রেকর্ড গড়ে আইপিএলের ফাইনালে ধোনির চেন্নাই

স্পোর্টস ডেস্ক

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্রথম কোয়ালিফাইয়ারে গুজরাট টাইটান্সকে ১৫ রানে হারিয়ে টুর্নামেন্টের ইতিহাসে প্রথম দল হিসেবে ১০তম বার ফাইনালে পা রাখলো মাহেন্দ্রা সিং ধোনির চেন্নাই সুপার কিংস।

মঙ্গলবার (২৩ মে) এমএ চিদাম্বরম স্টেডিয়ামে টুর্নামেন্টের প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হয় গত আসরের চ্যাম্পিয়ন গুজরাট ও চেন্নাই। ধোনির দলের কাছে হেরে গেলেও ফাইনালে ওঠার সুযোগ রয়েছে হার্দিক পান্ডিয়াদের।

বুধবার (২৪ মে) এলিমিনেটর ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে লক্ষ্ণৌ সুপার জায়ান্ট। এই ম্যাচের জয়ী দলের সঙ্গে ২৬ মে দ্বিতীয় কোয়ালিফায়ারে খেলবে গুজরাট। সেই ম্যাচে জয় পেলে ফাইনালে যাওয়ার সুযোগ পাবে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বাধীন দলটি।

এর আগে টস হেরে আগে ব্যাট করে ৭ উইকেট হারিয়ে ১৭২ রান করে তিনবারের শিরোপাজয়ী দল চেন্নাই। দলের হয়ে ৪৪ বলে ৭টি চার আর এক ছক্কায় ৬০ রানে করেন ঋতুরাজ গায়কওয়াদ। ৩৪ বলে ৪০ রান করেন ডেভন কনওয়ে। ১৬ বলে ২২ রান করেন রবিন্দ্র জাদেজা।

টার্গেট তাড়া করতে নেমে ২০ ওভারে ১৫৭ রানে অলআউট হয় গুজরাট। দলের হয়ে ৩৮ বলে সর্বোচ্চ ৪২ রান করেন ওপেনার শুভমান গিল। এছাড়া ১৬ বলে ৩০ রান করেন লেগ স্পিনার রশিদ খান।

 

খুলনা গেজেট/এইচ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!