খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪৩১ | ৮ মে, ২০২৪

Breaking News

  জিম্বাবুয়েকে ৯ রানে হারিয়ে টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করলো বাংলাদেশ
  হজ ভিসা ইস্যুর মেয়াদ ১১ মে পর্যন্ত বৃদ্ধি সৌদি হজ ও ওমরাহ মন্ত্রণালয়ের : হাব
  টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান-ট্রা‌ক সংঘ‌র্ষে চালক নিহত

রামপালে গণপ্রতিনিধিত্ব আদেশ বিষয়ে মানববন্ধন

রামপাল প্রতিনিধি

রামপালে গণপ্রতিনিধিত্ব আদেশ বিষয়ে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় রামপাল সদরের মসজিদের সামনে অপরাজিতার ব্যানারে নারীর রাজনৈতিক ক্ষমতায়নের জন্য নির্বাচন কমিশন কর্তৃক রাজনৈতিক দলের সকল কমিটিতে ৩৩ শতাংশ নারীর অন্তর্ভুক্ত নিশ্চিত করতে সময়সীমা বেঁধে দেওয়ার দাবিতে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

পার্থ প্রতীম ঠাকুরের সঞ্চালনায় এ সময় উপস্থিত বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও নারীনেত্রী হোসনেয়ারা মিলি, রামপাল উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভাপতি ও ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি এড. মহিউদ্দিন শেখ, সাবেক অধ্যক্ষ আ. আলী, প্রেসক্লাব রামপাল এর সভাপতি এমএ সবুর রানা, জান্নাতুল ফেরদৌস, অশেষ রায় পল্টু, গায়ত্রী বিশ্বাস, মহিলা ইউপি সদস্য জোসনা খাতুন, মহিলা ইউপি সদস্য অনামিকা মন্ডল, ছবি রানী মন্ডল প্রমুখ।

মানববন্ধনে বক্তারা নির্বাচন কমিশনের আরপিও সংশোধন করে সকল প্রকার নির্বাচনে ৩৩ ভাগ আসনে নারী আসন নিশ্চিত করার দাবি জানান। পরে রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেন, জাতীয় পার্টির সভাপতি হাওলাদার কবির নুরুল ইসলাম, ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি ও রামপাল উপজেলা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সভাপতি অ্যাডভোকেট মহিউদ্দিন শেখ এর নিকট স্মারকলিপি প্রদান করেন।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!