খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়

রাতে মাঠে নামছে চেন্নাই, মুস্তাফিজকে নিয়ে যা জানা যাচ্ছে

ক্রীড়া প্রতিবেদক

আইপিএলে চেন্নাইয়ের হয়ে দারুণ শুরু পেয়েছেন মুস্তাফিজুর রহমান। তিন ম্যাচে ৭ উইকেট শিকার করে এখন পর্যন্ত যৌথভাবে সর্বোচ্চ উইকেটশিকারি তিনি। আইপিএল চলাকালেই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের ভিসা প্রক্রিয়া সম্পন্ন করতে গত মঙ্গলবার দেশে ফিরেছেন টাইগার এই পেসার।

গতকাল (বৃহস্পতিবার) দলের অন্য ক্রিকেটারদের সঙ্গে মার্কিন দূতাবাসে ফিঙ্গার প্রিন্ট দিতে দেখা গেছে ফিজকে। আজ (শুক্রবার) পরবর্তী ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে মুস্তাফিজকে চেন্নাই পাচ্ছে না বলেই খবর। এমনকী ৮ এপ্রিলের কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ম্যাচেও শঙ্কা আছে তার খেলা নিয়ে।

আইপিএলের চলতি আসরে এখন পর্যন্ত চেন্নাই সুপার কিংসের খেলা তিনটি ম্যাচেই একাদশে ছিলেন মুস্তাফিজ। উদ্বোধনী ম্যাচে ২৯ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছিলেন ফিজ। তিন ম্যাচে ৭ উইকেট নিয়ে বর্তমানে মোহিত শর্মার সঙ্গে যৌথভাবে টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারী তিনি।

মুস্তাফিজ না থাকলে একাদশে কে সুযোগ পাবেন, আলোচনা চলছে সেটা নিয়ে। সেই দৌড়ে সবার থেকে এগিয়ে থাকবেন মাহিশ থিকশানা। আসরের উদ্বোধনী ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে খেলেন তিনি। তবে সুবিধা করতে পারেননি। তাই বাদ পড়েন পরের ম্যাচে। এবার ফিরতে পারেন তিনি।

তাছাড়া উইকেট বুঝে মঈন আলীকেও খেলাতে পারে চেন্নাই। এই ইংলিশ অলরাউন্ডার আসরে এখনও ম্যাচ খেলার সুযোগ পাননি। তাই প্রথমবারের মতো একাদশে দেখা যেতে পারে অভিজ্ঞ এই ক্রিকেটারকে। চেন্নাইয়ের হাতে অবশ্য দেশি ক্রিকেটারদের খেলানোর অপশনও থাকছে। মুকেশ চোধুরি, শার্দুল ঠাকুরদের মতো পেসাররা আছেন স্কোয়াডে। সবমিলিয়ে বেশ কিছু বিকল্প আছে টিম ম্যানেজমেন্টের হাতে।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!