খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  কাল থেকে দেশের সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সুন্দরবনের গহিনে জ্বলছে আগুন
  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

রাজশাহী মেডিকেলে করোনায় আরও ৮ জনের মৃত্যু

গেজেট ডেস্ক

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে এক দিনে আরও আটজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়।

রামেক হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এদের মধ্যে চারজন করোনায় আক্রান্ত ও বাকি চারজন উপসর্গ নিয়ে মারা গেছেন। তাদের মধ্যে তিনজনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে আর পাঁচজনের বাড়ি রাজশাহী। গত ২৪ মে থেকে ৯ জুন পর্যন্ত ১৭ দিনে রামেক হাসপাতালের করোনা ইউনিট ও আইসিউতে মারা গেলেন ১৩০ জন।

এদিকে গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ইউনিটে ৩৫ জন ভর্তি হয়েছেন। এর মধ্যে রাজশাহীর ১৭, চাঁপাইনবাবগঞ্জের ৯, নওগাঁর ৩, নাটোরের ৪, মেহেরপুর ও চুয়াডাঙ্গার ১ জন। এ নিয়ে বুধবার সকালে করোনা ইউনিটে রোগী ভর্তির সংখ্যা ২৭৭ জন।

মঙ্গলবার রাজশাহী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের দুই ল্যাবে ৫৬৩ জনের নমুনা পরীক্ষা করে ২২১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে রাজশাহীর ৪৯০ জনের নমুনা পরীক্ষা করে ১৯৯ জনের পজিটিভ আসে। নওগাঁর ৭১ জনের নমুনা পরীক্ষা  করে ২১ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। আর চাঁপাইনবাবগঞ্জের দুইটি নমুনা পরীক্ষা করে একজনের করোনা পজেটিভ এসেছে।

খুলনা গেজেট/ টি আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!