খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক

রাজনীতিতে আসছেন বিজয়

বিনোদন ডেস্ক

রাজনীতিতে আসছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়ক থালাপাতি বিজয়। তবে ২০২৪-এর আসন্ন লোকসভা নির্বাচন নয়, আগামী ২০২৬ সালের তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে অংশ নেবে তার রাজনৈতিক দলটি।

ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে এমন খবর প্রকাশ করা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, ইতিমধ্যে প্রায় ২০০ কর্মীকে নিয়ে জাতীয় নির্বাচন কমিশনের কাছে দলের নাম নথিভুক্ত করেছেন তিনি। বিজয়ই হবেন তার দলের সভাপতি। তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনের আগে রাজনীতিতে নামছেন বিজয়। নাম অবশ্যই তামিল রীতি মেনে রাখা হবে।

২০২৬ সালের তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতিও নিচ্ছেন অভিনেতা। সম্প্রতি চেন্নাইতে এক অনুষ্ঠানে বিজয়ের বক্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই জোরালো হয় জল্পনা। তামিলনাড়ুতে শিক্ষার বেসরকারিকরণের বিরুদ্ধে মত দেন অভিনেতা। তাকে সমর্থন জানিয়েছেন অনেকেই।

বিজয়ের ফ্যান গ্রুপ বিজয় মক্কালা আইয়াক্কাম বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। এটি এখন পূর্ণাঙ্গ রাজনৈতিক দলে রূপান্তর হতে যাচ্ছে। তারকার রাজনৈতিক দলটি কেরালা, কর্ণাটকসহ তামিলনাড়ুর বাইরেও প্রসারিত হবে বলে আশা করা হচ্ছে।

তবে অভিনেতার রাজনীতিতে যোগ দেওয়া প্রসঙ্গে তার পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। তবে শোনা যাচ্ছে, আপাতত তিন-চার বছরের বিরতি নিতে চলেছেন তিনি।

প্রসঙ্গত, দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অভিনেতা রজনীকান্তের পরই দ্বিতীয় সুপারস্টার বলা হয় বিজয়কে। দাপুটের সঙ্গে দক্ষিণী সিনেমায় কাজ করছেন তিনি। দীর্ঘদিন ধরেই রাজনীতে আসার ইচ্ছা ছিল তার।

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!