খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

রমজানে মানবিক উদ্যোগে প্রশংসিত হচ্ছে জেলা স্বেচ্ছাসেবক লীগ

একরামুল হোসেন লিপু

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগ জেলার ৯ টি উপজেলায় ১ হাজার দুঃস্থ, অসহায় এবং স্বল্প আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

এছাড়া রমজানের শুরু থেকে বেশ কয়েকটি উপজেলায় রোজাদারদের মাঝে ইফতার বিতরণ কার্যক্রম, মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম করেছে। যা এখনও চলমান রয়েছে। এমন কার্যক্রমে বেশ প্রশংসিত হচ্ছে সংগঠনটি।

সংগঠনের সভাপতি শেখ মোঃ আবু হানিফ এবং সাধারণ সম্পাদক আজিজুর রহমান রাসেলের নেতৃত্বে রমজান মাসের শুরু থেকে তাদের এ মহতী কার্যক্রম শুরু হয়। ধারাবাহিকভাবে জেলার ৯টি উপজেলায় সংগঠনের উপজেলার শাখার নেতৃবৃন্দের মাধ্যমে স্ব স্ব এলাকার দুঃস্থ, অসহায়, গরীব এবং স্বল্প আয়ের লোকদের চিহ্নিত করে তালিকা তৈরী করে তারা খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সমগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, চিনি, তেল, ছোলা ইত্যাদি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র খুলনা বিভাগীয় নৌ পরিবহণ মালিক গ্রুপের সিনিয়র সহ-সভাপতি শেখ জালাউদ্দিন রুবেলের ব্যক্তিগত অর্থায়নে খুলনা জেলা স্বেচ্ছাসেবক এই মানবিক কাজটি করেছেন বলে জানিয়েছেন সংগঠনের জেলা শাখার সভাপতি, প্রাক্তন ছাত্রলীগনেতা শেখ মোঃ আবু হানিফ।

তিনি বলেন, সংগঠনের পক্ষ থেকে রোজাদারদের মাঝে আমরা যে ইফতার বিতরণ করেছি এর অর্থায়ন করেছেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরী কমিটির সদস্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সদস্য বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সোহেল ভাই। এ ছাড়া সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকের নেতৃত্বে ডুমুরিয়া উপজেলার শাহপুর নূরানিয়া হাফিজিয়া মাদ্রাসার সকল এতিম ছাত্রদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!