খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  আজ খুলছে সব স্কুল-কলেজ
  রাতভর জ্বলছে সুন্দরবন, দেড় কি.মি. এলাকাজুড়ে আগুন
গণসংবর্ধনা অনুষ্ঠানে নবনির্বাচিত এমপি আশু

যেসব প্রতিষ্ঠান ও সংস্থায় এতদিন দূর্নীতি ও অপশাসন চলেছে তা শীঘ্রই বন্ধ করা হবে

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরা-২ আসনে নব নির্বাচিত এমপি আশরাফুজ্জামান আশু বলেন, সাতক্ষীরায় যে কয়টি প্রতিষ্ঠান ও সংস্থায় এতদিন দূর্নীতি ও অপশাসন চলেছে তা শীঘ্রই বন্ধ করা হবে। দুর্নীতি বন্ধ করে জেলার সকল প্রতিষ্ঠান যাতে স্বচ্ছতার ভিত্তিতে নিয়মতান্ত্রিকভাবে পরিচালিত হতে পারে সেই ব্যবস্থা গ্রহণ করা হবে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে অনুষ্ঠিত গণ সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্যকালে নব নির্বাচিত সংসদ সদস্য আশরাফুজ্জামান আশু এসব কথা বলেন।

জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেনের সভাপতিত্ব সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম।

এ সময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবু, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান, জেলা জাতীয় পার্টির সহ সাধারন সম্পাদক মশিউর রহমান বাবু, তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি এসএম নজরুল ইসলাম, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কহিনুর ইসলাম, জেলা পরিষদ সদস্য শাহনাজ পারভীন মিলি প্রমুখ।

নবনির্বাচিত সংসদ সদস্য আশরাফুজ্জামান আশু এসময় সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিক ছাড়া আর কোন অপশক্তির কর্তৃত্ব চলবে না বলে মন্তব্য করে বলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের নেতৃত্ব যাতে সাংবাদিকদের হাতেই থাকে সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। সাতক্ষীরায় যে কয়টি প্রতিষ্ঠান ও সংস্থায় এতদিন দূর্নীতি ও অপশাসন চলেছে তা শীঘ্রই বন্ধ করা হবে।

তিনি আরো বলেন, সাতক্ষীরা চেম্বার অব কমার্সের অচলাবস্থা করে সন্ত্রাসী আখড়ায় পরিণত করা হয়েছে। কার শক্তির বলে চেম্বার অব কমার্স দখল করে রাখা হয়েছে। চেম্বার অব কমার্স প্রকৃত ব্যবসায়ী নেতাদের হাতে ছেড়ে দিতে হবে। ভোমরা স্থলবন্দরে টাকার বিনিময়ে বিভিন্ন পকেট কমিটি করে ব্যবসা-বাণিজ্য ধ্বংস করা হয়েছে। ভোমরা বন্দরে যাতে ব্যবসায়ীরা নির্বিঘে ব্যবসা বাণিজ্য করতে পারে সে দিকে নজর দিতে হবে। আধুনিকায়ন করতে হবে এ বন্দরকে। সাতক্ষীরা আইনজীবী সমিতিতে যারা নেতৃত্ব দিতে পারে তাদেরকে বসাতে হবে। সুন্দরবন টেক্সটাইল মিলকে পুনরায় চালু করতে হবে, রাস্তাঘাটের উন্নয়ন করতে হবে, যুব সমাজকে বেকারত্ব মুক্ত করতে হবে এবং সাতক্ষীরা থেকে দুর্নীতি বিতাড়িত করতে হবে।

তিনি এসময় গত ৭ জানুয়ারি সাতক্ষীরায় অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার জন্য নির্বাচন কমিশন, সাতক্ষীরা জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগ ও জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজারো নেতৃবৃন্দ এ সময় নবনির্বাচিত সংসদ সদস্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!