খুলনা, বাংলাদেশ | ২৭ আশ্বিন, ১৪৩১ | ১২ অক্টোবর, ২০২৪

Breaking News

  আজ মধ্যরাত থেকে ইলিশ ধরা-বিপণনে ২২ দিনের নিষেধাজ্ঞা
  ভারতে দুই ট্রেনের মধ্যে ভয়াবহ সংঘর্ষ, ১২ বগি লাইনচ্যুত

যুবদল নেতাকে কুপিয়ে হত্যায় খুলনা মহানগর বিএনপির নিন্দা-উদ্বেগ

নিজস্ব প্রতি‌বেদক

প্রকাশ্যে ছুরিকাঘাতে যশোর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ও নগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক বদিউজ্জামান ধনি (৫২) হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খুলনা মহানগর বিএনপির ও মহানগর যুবদল শাখার নেতৃবৃন্দ। 

হত্যার ঘটনায় গভীর নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেছেন খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ অবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তার পুর্বক দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন।

মঙ্গলবার (১২ জুলাই) এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ধনি বাড়ি থেকে বেরিয়ে একটি চায়ের দোকানে চা পান করছিলেন। এমন সময় অজ্ঞাত ৮/১০ জন লোক ধারালো অস্ত্র নিয়ে ধনির ওপর আতর্কিত হামলা চালায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পর তার মৃত্যু হয়।

বিবৃতিদাতারা হলেন, মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা, সদস্য সচিব শফিকুল আলম তুহিন, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. তারিকুল ইসলাম জহির, যুগ্ম আহবায়ক কাজী মো. রাশেদ, স ম আব্দুর রহমান, সৈয়দা রেহানা ঈসা, এ্যাড. নুরুল হাসান রুবা, কাজী মাহমুদ আলী, আজিজুল হাসান দুলু, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, মাহবুব হাসান পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদী, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ প্রমুখ।

এছাড়া খুলনা মহানগর যুবদলের সভাপতি মাহবুব হাসান পিয়ারু ও সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর যৌথ বিবৃতিতে হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেছেন, প্রকাশ্য দিন-দুপুরে একজন রাজনৈতিক নেতাকে হত্যা করা আইন-শৃঙ্খলার চরম অবনতির বহিঃপ্রকাশ। দেশের জনগণের নিরাপত্তায় আইন-শৃঙ্খলা ঠিক রাখার বিষয়ে পুলিশের আরও কঠোর ভূমিকা রাখা উচিত। একই সঙ্গে খুনিদের অবিলম্বে গ্রেপ্তার করে কঠোর শাস্তির আওতায় এনে পুলিশ যে জনগণের বন্ধু সেটা প্রমাণ করুন।

একই সাথে যুবদল নেতা ধনি হত্যার প্রতিবাদে আগামীকাল ১৪ জুলাই (বৃহস্পতিবার) দেশের সকল জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি ও কালো ব্যাজ ধারণ এবং ১৬ জুলাই (শনিবার) দেশের সকল উপজেলা ও পৌরসভায় বিক্ষোভ কর্মসূচি ও কালো ব্যাজ ধারণ কর্মসূচি সফলের আহবান জানিয়েছেন নেতৃবৃন্দ।

খুলনা গেজেট/ এস আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!