খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
খুলনা বিভাগে বাহিউদ্দিন-মোজাম্মেল

যুগ্ম সম্পাদক-সাংগঠনিক সম্পাদকদের দায়িত্ব বন্টন আ.লীগে

গেজেট ডেস্ক

বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে দলটির নব-নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের বিভাগীয় দায়িত্ব বণ্টন করা হয়েছে। কাউন্সিলে প্রদত্ত ক্ষমতাবলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এ দায়িত্ব বণ্টন করেছেন। খুলনা বিভাগের দায়িত্ব পেয়েছেন বাহাউদ্দিন নাছিম।

রবিবার (৮ জানুয়ারি) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষর করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সে অনুযায়ী আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ রংপুর ও রাজশাহী বিভাগের দায়িত্ব পেয়েছেন। সিলেট ও চট্টগ্রাম বিভাগের দায়িত্ব পেয়েছেন মাহবুবউল আলম হানিফ। আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম খুলনা ও বরিশাল বিভাগ এবং ডা. দীপু মণি ঢাকা ও ময়মনসিংহ বিভাগের দায়িত্বে রয়েছেন।

সাংগঠনিক সম্পাদকদের মধ্যে আহমদ হোসেন সিলেট বিভাগ, বি. এম মোজাম্মেল হক খুলনা বিভাগ, আবু সাঈদ আল মাহমুদ স্বপন চট্টগ্রাম বিভাগ, এস. এম কামাল হোসেন রাজশাহী বিভাগ, মির্জা আজম ঢাকা বিভাগ, আফজাল হোসেন বরিশাল বিভাগ, শফিউল আলম চৌধুরী নাদেল ময়মনসিংহ বিভাগ এবং সুজিত রায় নন্দী রংপুর বিভাগের দায়িত্ব পেয়েছেন।

গত ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে টানা দশমবারের মতো দলটির সভাপতি নির্বাচিত হন শেখ হাসিনা। টানা তৃতীয়বারের মতো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পান ওবায়দুল কাদের।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!