খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়

যশোর সরকারি এমএম কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

যশোর প্রতিনিধি

যশোরে চাঁদা দাবির অভিযোগে সরকারি এমএম কলেজের অধ্যক্ষ প্রফেসর শেখ আবুল কাওসারের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। বুধবার (২৩ ডিসেম্বর) শহরের শংকরপুরের বাসিন্দা কলেজের ৪র্থ শ্রেণির কর্মচারী মিজানুর রহমান এ মামলা করেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক অভিযোগটি গ্রহণ করে পিবিআইকে তদন্ত প্রতিবেদন দেয়ার আদেশ দিয়েছেন।

মামলা সূত্রে জানা গেছে, মিজানুর রহমান সরকারি এমএম কলেজের ৪র্থ শ্রেণির কর্মচারী। কলেজের দক্ষিণ গেটের গেটম্যান হিসেবে দায়িত্ব পালন করতেন। গত ৯ জুলাই দর্শন বিভাগের অফিস সহায়ক মুজিবর রহমানের সাথে তার বাকবিতন্ডা হয়। এ ব্যাপারে মিজানুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয় এবং একটি তদন্ত কমিটি গঠন করা হয়। ২২ জুলাই মুজিবর রহমানের সাথে তার এ ঘটনা মিমাংসা হয়।

তদন্ত কমিটির কাছে মিমাংসার বিষয়টি লিখিত আকারে দাখিল করা হয়। যা তদন্ত কমিটির প্রতিবেদনে মুজিবর রহমান তাকে ক্ষমা করে দিয়েছেন বলে উল্লেখ করেন। তারপর অধ্যক্ষ তার চাকরি ফিরিয়ে না দিয়ে ১ লাখ টাকা দাবি করেন। এ টাকা দিতে অপারগতা প্রকাশ করায় তিনি তার উপর ক্ষিপ্ত হন। এরপর অধ্যক্ষের পা ধরে ক্ষমা চেয়ে চাকরি ফেরত চাইলে তিনি তাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দিয়ে চলে যান। এসময় তিনি মাটিতে পড়ে অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসা শেষে তিনি আদালতে এ মামলা করেছেন।

খুলনা গেজেট /এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!