খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  রাতভর জ্বলছে সুন্দরবন, দেড় কি.মি. এলাকাজুড়ে আগুন

যশোরে সীমানা পিলারসহ যুবক আটক

যশোর প্রতিনিধি

যশোরের বাঘারপাড়ায় র‌্যাবের অভিযানে জমির সীমানা পিলারসহ (ধাতব পিলার) তৌহিদুর রহমান (৪০) নামে এক যুবক আটক হয়েছে। সোমবার রাত এগারোটার দিকে র‌্যাব-৬ যশোরের সদস্যরা উপজেলার জামদিয়া গ্রাম থেকে এ সীমানা পিলারসহ তাকে আটক করে।

আটক তৌহিদুর রহমান সদর থানার বলাডাঙ্গাগা কাজিপুর গ্রামের শাহজাহান মোল্লার ছেলে। দীর্ঘদিন যাবৎ তিনি সীমানা পিলার পাচারের সাথে জড়িত। উদ্ধারকৃত সীমানা পিলারটির দৈর্ঘ্য-৩৭.৫ ইঞ্চি, মধ্যবর্তী পরিস্থানের ব্যাস-২৩.১ ইঞ্চি, ওজন-৩৩.৪৮ কেজি।

যশোর র‌্যাব-৬ এর কমান্ডার লেফটেন্যান্ট সারোয়ার হোসাইন বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি তৌহিদুর রহমান সীমানা পিলার পাচারকারী চক্রের সদস্য। তিনি বিভিন্ন জায়গা থেকে সীমানা পিলার সংগ্রহ করে ভারতে পাচার করেন। সোমবার রাতে র‌্যাব সদস্যরা জানতে পারে বাঘারপাড়া উপজেলার জামদিয়া এলাকা থেকে সীমানা পিলার সংগ্রহ করে তিনি পাচারের চেষ্টা করছেন।

এসময় ফোর্স নিয়ে জামদিয়া গ্রামের সাইফুলের বাড়ির সামনে অভিযান চালিয়ে একটি ধাতব সীমানা পিলারসহ তৌহিদুর রহমানকে আটক করা হয়। পরে তার নামে বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে বাঘারপাড়া থানা পুলিশে হস্তান্তর করা হয়।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!