খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

যশোরে মাদক মামলায় এক ব্যক্তির দশ বছরের সশ্রম কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক, যশোর

Coat

যশোরে মাদক মামলায় এক ব্যক্তির ১০ বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৩১ মার্চ) জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক এ আদেশ দেন। সাজাপ্রাপ্ত আসামি সাগর হোসেন শার্শা উপজেলার কাটশিকরা গ্রামের আব্দুল্লাহ আল মামুনের ছেলে। এ তথ্য নিশ্চিত করেছেন আদালতের পিপি এম. ইদ্রিস আলী।

আদালত সূত্র জানায়, ২০২০ সালের ২ অক্টোবর শার্শা উপজেলার গোড়পাড়া পুলিশ ক্যাম্পের সদস্যরা জানতে পারেন সাড়াতলা গ্রামের দিক থেকে একটি প্রাইভেটকারে মাদক নিয়ে কারবারিরা গোড়াপাড়ার দিকে যাচ্ছে। এরই ভিত্তিতে রাত ৮ টার দিকে পুলিশ অভিযান চালিয়ে নিজামপুর ইউনিয়ন পরিষদের সামনে একটি প্রাইভেটকার থামার জন্য নির্দেশ দেয়। এসময় প্রাইভেটকার থেকে সাগর নেমে পালানোর চেষ্টা করে ব্যর্থ হয়। পরে পুলিশ তাকে আটক করে ও প্রাইভেটকারের পেছনের ডালা থেকে ১শ’ ৯৮ পিছ ফেনসিডিল উদ্ধার করা হয়। যার মুল্য পাঁচ লাখ টাকা।

এ ঘটনায় এএসআই মিরাজুল ইসলাম বাদী হয়ে সাগরের বিরুদ্ধে থানায় মামলা করেন। মামলাটি তদন্ত করে শার্শা থানার এসআই এজাজুর রহমান ২০২০ সালের ৩০ নভেম্বর সাগরকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন।

সর্বশেষ বৃহস্পতিবার ( ৩১ মার্চ) আদালত এ মামলার রায় ঘোষণা করে উপস্থিত আসামি সাগরকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!