খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত
প্রধান জামাত ঈদগাহে সকাল সোয়া ৮টায়

যশোরে বিভিন্ন এলাকায় সাড়ে ১১ হাজার ঈদ জামাতের প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে সাড়ে ১১ হাজার ঈদগাহ ও মসজিদে ঈদের জামাত হবে। এ জন্য বিভিন্ন এলাকার ঈদগাহ সংস্কার ও রং করা হয়েছে। মহামারি করোনার দু’বছর পরে এবার ঈদ বয়ে আনছে বাড়তি আনন্দ।
২৯ রোজা হলে সোমবার ও ৩০ রোজা হলে মঙ্গলবার মুসলমানদের সর্ববৃহৎ উৎসব ঈদুল ফিতর। এবারের ঈদের জামাত কখন কোথায় হবে তা নির্ধারণ করেছে যশোর ইসলামিক ফাইন্ডেশন।
প্রতিষ্ঠানটির উপপরিচালক বিল্লাল বিন কাশেম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যশোর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের জামাত হবে সকাল সোয়া ৮টায়, শহরের বেজপাড়া আজিমাবাদ জামে মসজিদে সকাল ৮টায়, রেল বাজার জামে মসজিদে সকাল ৮টায় ও সাড়ে ৮টায় হবে দুটি জামাত।
এছাড়া যশোর জজকোর্ট জামে মসজিদে সকাল ৯টায়, চাঁচড়া ডালমিল জামে মসজিদে সকাল ৮টায়, কারবালা জামে মসজিদে সকাল সাড়ে ৭টায় ও সাড়ে ৮টায়, ওয়াপদা কলোনী জামে মসজিদে সকাল সাড়ে ৭টায় ও সাড়ে ৮টায়, পিটিআই জামে মসজিদ সকাল সাড়ে ৭টায়, কোতোয়ালি জামে মসজিদে সকাল সাড়ে ৭টায়, আশ্রম রোডের বায়তুল মামুর জামে মসজিদে সকাল ৮টায় ও দ্বিতীয় জামাত ৯টায়, রেল রোড আল-মসজিদুল আকসায় সকাল ৮টায়, বায়তুস সালাম (মাইকপট্টি) জামে মসজিদে সকাল সাড়ে ৭টায়, বারান্দী পাড়া ২নং কলোনী জামে মসজিদে সকাল ৮টায়, রেলগেট জামে মসজিদে সকাল সাড়ে ৭টায় ও সাড়ে ৮টায়, আমিনিয়া আলিয়া মাদ্রাসা জামে মসজিদে প্রথম জামাত হবে সকাল ৭টায় ও দ্বিতীয় জামাত ৭টা ৪৫ মিনিটে, সম্মিলনী স্কুল জামে মসজিদ সকাল সাড়ে ৭টায়, সদর হাসপাতাল জামে মসজিদ সকাল ৮টায়, দড়াটানা মাদ্রাসা জামে মসজিদ সকাল ৮টায়, যশোর সদর উপজেলা পরিষদ জামে মসজিদ সকাল সাড়ে ৭ টায়, উপশহর কেন্দ্রীয় ঈদগাহে সকাল ৮টায় ঈদের নামাজ অনুষ্ঠিত হবে।
এ ব্যাপারে যশোর ইসলামিক ফাইন্ডেশনের উপপরিচালক বিল­াল বিন কাশেম বলেন, যশোরে এবার প্রায় সাড়ে ১১ হাজার ঈদগাহ ও মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!