খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ৮
  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়

যশোরে নাশকতা মামলায় বিএনপির ৪৯ নেতাকর্মীকে অভিযুক্ত করে চার্জশিট

নিজস্ব প্রতিবেদক, যশোর 

যশোরের মণিরামপুরে একটি নাশকতা পরিকল্পনার মামলায় বিএনপির ৪৯ নেতাকর্মীকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলার তদন্ত শেষে সোমবার আদালতে এ চার্জশিট জমা দেন তদন্তকারী কর্মকর্তা এসআই প্রসেনজিৎ কুমার মন্ডল।
অভিযুক্ত আসামিরা হলো, মণিরামপুর উপজেলা বিএনপি নেতা আব্দল ওয়াদুদ, মনিরুল ইসলাম, বাবুল হোসেন, মশিয়ার রহমান, আব্দল হান্নান, আবুল কাশেম মোড়ল, আব্দল হাই, মিজানুর রহমান মিজান, ইউনুচ আলী জুয়েল, রবিউল মেম্বর, আবুল খায়ের, শরিফুল আলম, আল আমিন, সোহেল রানা, মফিজুর রহমান, শামসুর রহমান রনি, আবু মুসা, গাজী আব্দুস সাত্তার, রবিউল ইসলাম, আজহারুল ইসলাম, মুস্তাকিন, আবুল খালেক, তরিকুল ইসলাম, গোলাম রসুল, আব্দুল আলিম মোড়ল, ফিরোজ আহম্মেদ, হেলাল হোসেন, আফজাল হোসেন, নাজমুল হক, মামুনুর রশিদ, মারুফ হোসেন, মশিয়ার রহমান, শরিফুল ইসলাম, মোজ্জামেল গাজী, শাজ নেওয়াজ সবুজ, কামরুজ্জামান, সাদ্দাম হোসেন, রেজোয়ান হোসেন, এনামুল হক, ইকবাল হোসেন ও কেশবপুরের ওলিয়ার হোসেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০২৩ সালের ১১ ফেব্রুয়ারি বিকেলে পুলিশ জানতে পারে বিএনপি নেতাকর্মীরা নেংগুড়হাট স্কুল এন্ড কলেজের মুল ফটকের সামনে সমবেত হয়ে জনগনের চলাচলে বিঘœ ও রাষ্ট্রীয় সম্পদ নষ্টের চক্রান্ত করছে। তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পৌছালে বিএনপির নেতকর্মীরা দৌড়ে পলিয়ে যাওয়ার সময় ৫ জনকে আটক করা হয়। এসময় উদ্ধার হয় লোহার রড, লাঠি ও ইটের খোয়া। এ ঘটনায় এসআই আশিকুর রহমান বাদী হয়ে মণিরামপুর থানায় নাশকতা পরিকল্পনার অভিযোগে মামলা করেন।

এ মামলার তদন্তকালে আটক আসামিদের দেয়া তথ্য ও সাক্ষীদের বক্তব্যে ঘটনার সাথে জড়িত থাকায় ওই ৪৯ জনকে অভিযুক্ত করে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা প্রসেনজিৎ মন্ডল।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!