খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু
  বন্ধের বিষয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনায় আজ জরুরী সিন্ডিকেট সভা আহ্বান

যশোরে নানা কর্মসূচিতে বিএনপি নেতা তরিকুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে নানা কর্মসূচির মধ্য দিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এসব কর্মসূচির মধ্যে ছিল কবর জিয়ারত, কালোব্যাচ ধারণ, দোয়া মাহফিল, গণভোজ, রক্তদান, কোরআন শিক্ষার্থীদের মাঝে পোশাক বিতরণ। কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহসভাপতি ও সাবেক মন্ত্রী নিতাই রায় চৌধুরী ও তরিকুল ইসলামের পুত্র বিএনপির কেন্দ্রীয় খুলনা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতসহ জেলা বিএনপির নেতৃবৃন্দ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সকাল নয়টায় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ দলীয় কার্যালয়ে গিয়ে কালোব্যাচ ধারণ করেন। এরপর সকাল ১০টায় জেলা বিএনপি নেতৃবৃন্দ কারবালা কবরস্থানে প্রয়াত নেতা তরিকুল ইসলামের কবর জিয়ারত করেন। বেলা ১১ টায় দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রদলের উদ্যোগে দলীয় কার্যালয়ে রক্তদান কর্মসূচি ও মৎসজীবী দলের আয়োজনে দুপুর সাড়ে বারোটায় কোরআন শিক্ষার্থীদের মাঝে পাঞ্জাবি বিতরণ করা হয়। এসব কর্মসূচিতে অংশ নেন, জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক অধ্যাপক নার্গিস বেগম, সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, যুগ্ম আহবায়ক দোলোয়ার হোসেন খোকন , সদস্য গোলাম রেজা দুলু, আব্দুস সবুর মন্ডল, মোহাম্মদ মুসা, অ্যাডভোকেট মোহাম্মদ ইসহক, অ্যাডভোকেট নজরুল ইসলাম, অ্যাডভোকেট জাফর সাদিক, আব্দুস সালাম আজাদ, অ্যাডভোকেট আনিছুর রহমান মুকুল, সদর উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ নুরুন্নবী, পৌর বিএনপির আহবায়ক সাবেক মেয়র মারুফুল ইসলাম মারুফ, যুগ্ম আহবায়ক মুনীর আহম্মেদ সিদ্দিকী বাচ্চু, জেলা যুবদলের সভাপতি এম তমাল আহম্মেদ, সাধারণ সম্পাদক আনছারুল হক রানা, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর, সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি প্রমুখ।

এছাড়া ৩ নং ওয়ার্ড বিএনপির আয়োজনে যুবদলনেতা মোর্শেদের নেতৃত্বে খাবার বিতরণ করা হয়। মৃত্যুবার্ষিকী উপলক্ষে সদর উপজেলা ও পৌর এলাকার শতাধিক স্পটে গণভোজের আয়োজন করা হয়।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!