খুলনা, বাংলাদেশ | ১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৯ মে, ২০২৪

Breaking News

  তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলা পরিষদের ভোট আজ # খুলনা-বাগেরহাটসহ ঘূর্ণিঝড় ক্ষতিগ্রস্ত ২২ উপজেলায় নির্বাচন স্থগিত
  আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস

যশোরে ডিবি পুলিশ পরিচয়ে প্রতারক আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণার সময় মিজানুর রহমান (৫০) নামে এক প্রতারককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর চারটার দিকে সদর উপজেলার বড় মেঘলা গ্রামের দরগাহ ফিলিং স্টেশনের পাশ থেকে তাকে আটক করে ডিবি পুলিশের সদস্যরা। আটক মিজানুর রহমান ঝিনাইদহের মহেশপুর উপজেলার উজ্জ্বলপুর গ্রামের মত মোজাহার মন্ডলের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, মিজানুর রহমান দীর্ঘদিন ধরে যশোর নতুন খয়েরতলা হর্টিকালচার লিজেন্ড প্রাইমারি স্কুলের পেছনে দুইতলা বিল্ডিংয়ে ভাড়া থেকে ছিনতাই, ডাকাতি ও চাঁদাবাজির সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি যশোর ডিবি পুলিশের সদস্য বলে পরিচয় দিতেন। ওইদিন ভোররাতে তিনি ওই পেট্রোল পাম্পের সামনে প্রতারণা করছিল। এরই ভিত্তিতে পুলিশ অভিযান চালালে তার সহযোগী আবু তালেব (৫২), কাজল মিয়া মাসুদ (৪৮), হাসান (৩৫), বাদশা (২৮) পালিয়ে যায়। এসময় আটক হয় প্রতারক মিজানুর রহমান।

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার জানান, বৃহস্পতিবার রাতে স্বপন কুমার সরকার ও শামীম হোসেন নামে দুই ব্যক্তি ঢাকা থেকে বাসযোগে সাতক্ষীরা যাবার উদ্দেশ্যে যশোরে আসেন। ওই বাসটি যশোর সদর উপজেলার বড়মেঘলা গ্রামের দরগাহ ফিলিং স্টেশনের পাশে পৌঁছাল আটক মিজানসহ ৬/৭ জন মাইক্রোবাস ও মোটরসাইকেল নিয়ে এসে গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে বাসের ভেতরে উঠে স্বপন নামে এক ব্যক্তির কাছে অবৈধ মালামাল আছে, এ কথা বলে তার দেহ তল্লাশি করে। চক্রের বাকিরা সহযাত্রী হাসানের নামে মামলার ওয়ারেন্ট আছে বলে তাকে বাস থেকে নামিয়ে মাইক্রোবাসে উঠানোর চেষ্টা করে। ঘটনাটি টহলরত গোয়েন্দা পুলিশের দৃষ্টিগোচর হয়। এরপর ডিবি পুলিশ গিয়ে মিজানকে আটক করে। এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা হয়েছে।

 

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!