খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

যশোরে করোনা উপসর্গ নিয়ে ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদকের মৃত্যু

যশোর প্রতিনিধি

যশোরের চৌগাছায় করোনা উপসর্গ নিয়ে সিংহঝুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান নিপু (৬০) মারা গেছেন। শুক্রবার (৯ এপ্রিল) ভোর ৪টায় খুলনার একটি হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

এলাকাবাসী জানিয়েছে, উপজেলার সিংহঝুলি গ্রামের হাফিজুর রহমান নিপু এক সপ্তাহ আগে জ্বর ও ঠান্ডাজনিত রোগে ভুগছিলেন। এ অবস্থায় স্থানীয় ডাক্তারের পরামর্শে তিনি চিকিৎসা গ্রহণ করেন। বৃহস্পতিবার তার অবস্থার অবনতি হলে খুলনায় বসবাসকারী ছেলের কাছে চিকিৎসার জন্য তাকে দ্রুত নিয়ে যাওয়া হয়। পরিবারের লোকজন সেখানে তাকে করোনা উপসর্গ নিয়ে একটি হাসপাতালে ভর্তি করেন। শুক্রবার ভোরে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হাফিজুর রহমান নিপু সিংহঝুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এদিন দুপুরে তার মরদেহ গ্রামের বাড়ি সিংহঝুলিতে আনা হয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামসুর রহমান টিয়া বলেন, করোনা উপসর্গে সাধারণ সম্পাদক হাফিজুর রহমান নিপুর মৃত্যু হয়েছে।

চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার লুৎফুন্নাহার জানান, সতর্কতার সাথে তার দাফন কাজ সম্পন্ন করার নির্দেশ দেয়া হয়েছে। দাফন শেষে পরিবারের সকলকে করোনা টেস্ট করার কথা বলা হয়েছে।

চৌগাছা উপজেলায় গত এক সপ্তাহে সাত ব্যক্তি করোনা পজিটিভ হয়েছে। আক্রান্তরা ডাক্তারের পরামর্শে নিজ নিজ বাড়িতে চিকিৎসাধীন আছেন। এরমধ্যে তিনজন সুস্থ্য হয়ে উঠেছেন।

এদিকে, শুক্রবার যশোরে ৩০ জনের করোনা পজিটিভ হয়েছে বলে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টার সূত্র জানিয়েছে। ব্যাপক সতর্কতার পরও যশোরে লাফিয়ে লাফিয়ে করোনা বেড়ে চলায় উদ্বিগ্ন জেলা প্রশাসন ও জেলা স্বাস্থ্য বিভাগ। চৌগাছার এ আওয়ামী লীগ নেতা নিয়ে জেলায় মারা গেলেন ৬৬ জন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!