খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত
  খুলনাসহ ২৫ জেলার সব স্কুল-কলেজ আজ বন্ধ
  ব্রাজিলে প্রবল বর্ষণে ৩৯ জনের মৃত্যু, নিখোঁজ ৬৮

যশোরে ইজিবাইক চালককে গলা কেটে হত্যা, আটক ২

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে আবদুল্লাহ (১৯) নামে এক ইজিবাইক চালককে গলা কেটে হত্যা করা হয়েছে। এসময় তার ইজিবাইক ছিনিয়ে নেয়া হলেও পরে পুলিশ উদ্ধার ও হত্যাকারী দু’জনকে আটক করেছে।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার সুলতানপুর গ্রামে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। নিহত আবদুল্লাহ সদর উপজেলার সুলতানপুর গ্রামের মুজাদ্দুজ্জামানের ছেলে ও মুসলিম এইড কারিগরি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

আটককৃতরা হলো, শহরতলীর শেখহাটি তরফ নওয়াপাড়া গ্রামের আব্দুল গণির ছেলে হাসিবুর রহমান ও সায়েদ আলী মোড়লের ছেলে মোহাম্ম্দ আবদুল্লাহ। এ সময় তাদের কাছ থেকে নিহতের ইজিবাইক, মোবাইল ও হত্যাকান্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে।

এলাকাবাসী জানায়, এদিন রাত সাড়ে ১১টার দিকে আবদুল্লাহ ইজিবাইক চালিয়ে বাড়ি ফিরছিল। পথে গোপালপুর মোড়ে সে ছিনতাইকারীর কবলে পড়ে। অস্ত্রধারী ছিনতাইকারীরা তার গাড়ি থামিয়ে তাকে ধরে মাঠের মধ্যে নিয়ে গলা কেটে হত্যা করে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম জানান, বুধবার রাত আড়াইটার দিকে সদর উপজেলার ঘুরুলিয়া গোপালপুর কমিউনিটি ক্লিনিকের পেছনে মাছ ধরতে যান ওই গ্রামের এক ব্যক্তি। এ সময় তিনি টর্চের আলোয় আবদুল্লাহর লাশ দেখতে পান। পরে তিনি কোতোয়ালি মডেল থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ যায়। এরপর পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরবর্তীতে গোটা গ্রামে অভিযান শুরু করে পুলিশ। এসময় তারা ওই দু’যুবককে আটক করে। তাদের স্বীকারোক্তিতে গোপালপুর গ্রামের তাবালতলা গাড়লপাড়ামোড় থেকে ছিনতাইকৃত ইজিবাইক ও হত্যায় ব্যবহৃত ছুরি এবং মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!