খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

যশো‌রে মসজিদের ইমাম নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের ঝিকরগাছায় মসজিদের ইমাম রাখা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ১০জন আহত হয়েছেন। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দুপুর দেড়টার দিকে ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের দেউলি গ্রামে আতিয়ার রহমান খান ফুরকানিয়া মাদরাসা ও মসজিদে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন, দেউলি গ্রামের নুর হোসেন (৫৫), তার ছেলে শাহিনুর রহমান শাহিন (৪২), রোকন (৩৫), আব্দুল­াহ আল মামুন (৪০), হযরত গাজি (৫৪), তার ছেলে বিল­াল হোসেন (৩১) ও মাসুম হোসেন (২৮), বিসারত হোসেন (৫০) ও তার ছেলে আরিজুল (৩৫)।
আহত নুর হোসেন ও বিসারত হোসেন বলেন, আতিয়ার রহমান খান ফুরকানিয়া মাদরাসা ও মসজিদের ইমাম মাওলানা আব্দুর রউফ ২২ বছর এখানে ইমামতি করেন। এ মসজিদের যত উন্নয়ন ইমাম রউফের হাতে হয়েছে। কিন্তু মসজিদ কমিটির সভাপতি আলী কদর খান, সম্পাদক তার ভাই মজিদ খান গত দুই দিন আগে বিনা কারণে মসজিদের ইমাম মাওলানা রউফকে চাকরি থেকে অব্যাহতি দিয়েছেন। শুক্রবার জুম্মার নামাজ পড়তে মুসলি­রা মসজিদে এসে ইমামের চাকরির কথা তুললে হামিদ খান ও আলী কদর খান খুবই খারাপ আচরণ করেন। এসময় মুসলি­রা প্রতিবাদ করলে খা পরিবারের লোকজন এসে হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দশজনকে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার রায়হান কবীর বলেন, আহতদের ভর্তি করে সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়েছে।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত বলেন, মসজিদের ইমামকে নিয়ে বিরোধে দুই পক্ষের মারপিটে কয়েকজন আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!