খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়

যবিপ্রবি উপাচার্য ড. আনোয়ার করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক, যশোর

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য ও একুশে পদকপ্রাপ্ত বিজ্ঞানী অধ্যাপক ড. আনোয়ার হোসেন। তাঁর কাশিসহ কিছু শারীরিক জটিলতা থাকলেও তিনি মোটামুটি সুস্থ আছেন।

আজ রোববার সকালে যবিপ্রবির জিনোম সেন্টারের সহযোগী পরিচালক ও অণুজীব বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. ইকবাল কবীর জাহিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

অধ্যাপক ড. আনোয়ার হোসেন যবিপ্রবি ক্যাম্পাসের বাসভবনে থেকে বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রধান চিকিৎসা কর্মকর্তা (সিএমও) ডা. দীপক কুমার মন্ডলের অধীনে চিকিৎসা গ্রহণ ও ঔষধ সেবন করছেন। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় স্বাস্থ্যবিধি অনুযায়ী আগামী ৭ দিন তিনি চিকিৎসকের পর্যবেক্ষণে থাকবেন। এছাড়া চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী, শারীরিক উপস্থিতিতে তিনি সব ধরনের দাপ্তরিক সভা, পারস্পারিক সাক্ষাৎকারসহ কোনো কিছুতে অংশগ্রহণ করতে পারবেন না। করোনা ভাইরাসের দুই ডোজ টিকা ও বুস্টার ডোজ নেয়া অধ্যাপক ড. আনোয়ার হোসেন প্রথমবারের মতো করোনায় আক্রান্ত হলেন। তাঁর আশু রোগ মুক্তির জন্য তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

সহকারি পরিচালক (জনসংযোগ) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আব্দুর রশিদ এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!