খুলনা, বাংলাদেশ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ৯ মে, ২০২৪

Breaking News

  হবিগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ৩, আহত অর্ধশতাধিক
  চট্টগ্রামে বিধ্বস্ত হওয়া প্রশিক্ষণ বিমানের এক পাইলট নিহত
  সোহেল চৌধুরী হত্যা : আজিজ মোহাম্মদ ভাইসহ ৩ আসামির যাবজ্জীবন, ৬ জনকে খালাস দিয়েছেন আদালত
  সাবেক ভূমিমন্ত্রী সাইফুজ্জামানের অবৈধ সম্পদের অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট

ময়ুর নদী পারাপারের জন্য ‘খেয়া নৌকা’ উপহার গোলাম পরওয়ারের

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগরীর সঙ্গে জেলার ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ইউনিয়নের আরাফাত প্রকল্পের সাধারণ মানুষের ময়ুর নদী পারাপারের খেয়া নৌকা উপহার দিয়েছেন জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও খুলনা-৫ আসনের (ডুমুরিয়া-ফুলতলা) সাবেক সংসদ সদস্য অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও খুলনা জেলা আমীর মাওলানা এমরান হুসাইনের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা অঞ্চল-এর সহকারী পরিচালক মাওলানা আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও খুলনা মহানগরী আমীর অধ্যাপক মাহফুজুর রহমান। এ সময় মহানগরী সেক্রেটারি এডভোকেট শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল, খুলনা জেলা সেক্রেটারি মুন্সি মিজানুর রহমান, সহকারী সেক্রেটারি মুন্সি মঈনুল ইসলাম, হরিণটানা থানা আমীর আব্দুল গফুর, ১৮ নং ওয়ার্ড-এর কাউন্সিলর প্রার্থী মশিউর রহমান রমজান প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে দীর্ঘদিন কারাভোগের পর বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও খুলনা-৫ আসনের (ডুমুরিয়া-ফুলতলা) সাবেক সংসদ সদস্য অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার সাধারণ মানুষের জন্য ময়ুর নদী পারাপারে খেয়া নৌকা উদ্বোধনের পূর্বমুহুর্তে এলাকাবাসীর পক্ষে মো. মতিয়ার রহমান, মো. আশরাফ হোসেন মুন্সি, মো. আবুল কালাম, মো. সেলিম, আব্দুল্লাহ আল মামুন, মো. নাসির হোসেন, মো. শিহাব উদ্দীনসহ বিপুল সংখ্যক মানুষ তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

কারারন্তিন থাকার কারণে দীর্ঘদিন এলাকায় না আসতে পারায় প্রিয় নেতাকে কাছে পেয়ে সাধারণ মানুষের মধ্যে একটা আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

এ সময় অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বলেন, সরকার অন্যায়ভাবে জামায়াতসহ বিরোধী দলের উপর ও দেশের জনগণের উপর অত্যাচার করছে।

-খবর বিজ্ঞপ্তি

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!