খুলনা, বাংলাদেশ | ২০ বৈশাখ, ১৪৩১ | ৩ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরের জয়দেবপুরে মালবাহী ট্রেনে যাত্রীবাহী ট্রেনের ধাক্কা, আহত অন্তত ৫০
  ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক

আড়াই বছরের শিশুর মরদেহ উদ্ধার, সৎ মা আটক

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের মোরেলগঞ্জে সিফাত খান নামের আড়াই বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৮ অক্টোবর) দুপুর ১২টায় উপজেলার পুটিখালী গ্রামের রুস্তম খানের সুপারি বাগানের নালা থেকে ভাসমান অবস্থায় ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত ৪টা ওই শিশুকে খুজে পাচ্ছিল না পরিবারের লোকজন। এঘটনায় সন্দেহভাজন হিসেবে জিজ্ঞাসাবাদের জন্য ওই শিশুর সৎ মা সাজেদা বেগমকে আটক করেছে মোরেলগঞ্জ থানা পুলিশ।

নিহত শিশু পুটিখালী গ্রামের আসাদ খানের ছেলে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত ১২টার দিকে শিশু সিফাত খানের মা লাভলী বেগমকে সাথে নিয়ে পাশ্বর্তী মাছে মাছ ধরতে যায় বাবা আসাদ খান। মাছধরা শেষে ভোর চারটার দিকে বাড়ি ফিরে এসে সিফাত ও সিফাতের সৎ মাকে আর খুজে পায় না।

পরবর্তীতে বুধবার দুপুর ১২টার দিকে পাশ্ববর্তী রুস্তম খানের সুপারি বাগানের মধ্যে একটি নালায় শিশু সিফাতের ভাসমান মরদেহ উদ্ধার করে পরিবারের লোকজন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. সাইদুর রহমান বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই শিশুর সৎ মাকে আটক করা হয়েছে। ওই শিশুকে হত্যার কারণ অনুসন্ধ্যানে পুলিশ কাজ শুরু করেছে।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!