খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

মোল্লাহাটে চাচাকে ছুরিকাঘাতে হত্যার প্রধান আসামি গ্রেপ্তার

গেজেট ডেস্ক

বাগেরহাটের মোল্লাহাটে ছুরিকাঘাতে চাচাকে হত্যার ঘটনায় প্রধান আসামি রইচ সরদার (২২)কে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে মোল্লাহাট থানাধীন কুলিয়া ঘাতবিলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৬ এর এক প্রেস্ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাতে বাগেরহাট জেলার মোল্লাহাট থানাধীন কুলিয়া ঘাতবিলা এলাকায় অভিযান পরিচালনা করে রইচ সরদারকে গ্রেপ্তার করা হয়। এসময় প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে সে।

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকালে মামলার ভিকটিম প্রধান আসামী রইচ সরদারের বিরুদ্ধে তার বাবার কাছে সুপারি চুরির অভিযোগ করে। এতে মামলার অন্যতম প্রধান আসামী রইচ সরদারের বাবা ভিকটিমকে গালিগালাজ ও উল্টো চুরির অপবাদ দেয়। এ নিয়ে ভিকটিমের সাথে আসামীদের বাক-বিতন্ডা বেঁধে যায়। ঝগড়ার এক পর্যায়ে আসামীরা হত্যার উদ্দেশ্যে ভিকটিমকে লাঠি দিয়ে মারতে শুরু করেন এবং মামলার প্রধান আসামী রইচ সরদার ধারালো চাকু দিয়ে ভিকটিমের বুকের বাম পাশে সজোরে আঘাত করলে ভিকটিম মাটিতে পড়ে যায়। এ সময়ে দেলোয়ার সরদার ও সবুজ সরদার নামের দুইজন এগিয়ে আসলে আসামীরা তাদেরও কুপিয়ে আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক ভিকটিম জামিল সরদারকে মৃত ঘোষণা করে। আহত অন্য দুইজনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ বিষয়ে ভিকটিমের ভাই বাদী হয়ে হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের বিরুদ্ধে বাগেরহাট জেলার মোল্লাহাট থানায় হত্যা মামলা দায়ের করেন।

এমন নির্মম হত্যাকান্ড বিভিন্ন জাতীয় ও স্থানীয় ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হয় এবং জনমনে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। ব্যাপক আলোড়ন সৃষ্টিকারী ঘটনাটি জানতে পেরে র‌্যাব-৬ (সদর কোম্পানি) খুলনার একটি আভিযানিক দল ছায়াতদন্ত শুরু করে এবং চাঞ্চল্যকর হত্যার সাথে জড়িত আসামীদেরকে গ্রেপ্তারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে।

গ্রেপ্তারকৃত আসামীকে বাগেরহাট জেলার মোল্লাহাট থানায় হস্তান্তর এর কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!