খুলনা, বাংলাদেশ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২ মে, ২০২৪

Breaking News

  সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী আর নেই
  ৪৯ টাকা কমে ১২ কেজি এলপিজির নতুন দাম ১ হাজার ৩৯৩ টাকা
  অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেলেন ড. মুহাম্মদ ইউনূস

মোরেলগঞ্জে সন্ত্রাসী হামলার বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন

মোরেলগঞ্জ প্রতিনিধি

বাগেরহাটের মোরেলগঞ্জে একটি মৎস্য ঘেরে বহিরাগত সন্ত্রাসী হামলায় স্কুল শিক্ষার্থীসহ ৪ জনকে কুপিয়ে জখমের ঘটনার প্রতিবাদে বিচারের দাবিতে এলাকাবাসি বিক্ষোভ ও মানববন্ধন করেছেন।

শনিবার বিকেল ৫টায় তেলিগাতী ইউনিয়নের কালুরহাট বাজারে ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভে দুই গ্রামের দুই শতাধিক মানুষ অংশ নেয়।

গত শুক্রবার সকালে চোমড়া গ্রামের মতিয়ার রহমান শেখের ৮ বিঘা জমির মৎস্য ঘেরে পূর্ব শত্রুতার জের ধরে পার্শ্ববতী কচুয়া উপজেলার আঠারো গাতী গ্রামের হানিফ ওরফে ছাদুর নেতৃত্বে ৭-৮ জনের একটি দল হামলা চালিয়ে জোরপূর্বক মাছ ধরে নেয়। এ সময় তাদেরকে বাঁধা দিলে ঘের মালিক মতিয়ার শেখ (৪৫), তার চাচা আব্দুর রহিম শেখ (৬৫) ও ভাইয়ের স্ত্রী কমলা বেগমকে (৪৫) ও নবম শ্রেণীর স্কুল ছাত্রী আরমিন আক্তার (১৪)কে মারপিট কুপিয়ে রক্তাক্ত জখম করে। এদের মধ্যে থেকে গুরুত্বর জখমী ৩ জনকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় মতিয়ার শেখের ভাতিজা আল আমিন শেখ বাদি হয়ে শুক্রবার মোরেলগঞ্জ থানায় হানিফ ওরফে ছাদুকে প্রধান প্রতিপক্ষ করে ৬ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

এ হামলার প্রতিবাদে এলাকাবাসি ফুসে উঠেছে। বিক্ষোভ ও মানববন্ধন অংশ নেওয়া কৃষক দেলোয়ার শেখ, রশিদ শিকদার, শিক্ষার্থী রাকিব শেখ, রসুল শেখ, আকরাম, শেখ, কালাম শেখ, আওয়ামী লীগ নেতা মোস্তফা শেখ সহ প্রতিবাদকারিরা বলেন, প্রকাশ্য দিবালোকে বহিরাগত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও হামলাকারিদের অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক বিচারের জন্য উর্দ্ধতন প্রশাসনের প্রতি জোর দাবি জানান।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!