খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  কাল থেকে দেশের সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সুন্দরবনের গহিনে জ্বলছে আগুন
  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

মোংলা প্রেসক্লাবে ইকবাল সভাপতি, আমু সাঃ সম্পাদক

মোংলা প্রতিনিধি

মোংলা প্রেসক্লাব নির্বাচনে সভাপতি পদে দৈনিক সমকালের প্রতিনিধি মনিরুল হায়দার ইকবাল ও সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তর প্রতিনিধি আমির হোসেন আমু নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া সহসভাপতি পদে মোঃ জসিম উদ্দিন(বাংলাভিশন ও দৈনিক জাগরণ), সহ সম্পাদক পদে সোহাগ মোল্ল্যা (আর টিভি), সাংগঠনিক সম্পাদক পদে রিয়াজুল আলিম, কোষাধ্যক্ষ পদে ইব্রাহিম হোসেন নির্বাচিত হয়েছেন। গত ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত এ নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মোঃ আমির হোসেন আমু (দৈনিক যুগান্তর ও মাছরাঙ্গা টিভি) এবং মোঃ আবু হোসাইন সুমন (এনটিভি ও দেশ রুপান্তর) সমান ভোট পাওয়ায় এ পদে বৃহস্পতিবার পুনরায় ভোট অনুষ্ঠিত হয়। এতে আমির হোসেন আমু বিজয়ী হয়েছেন। এ ছাড়া পদাধিকার বলে সদস্য হিসেবে বর্তমান সভাপতি এইচ এম দুলাল (দৈনিক ইত্তেফাক) ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য নির্বাচিত হয়েছেন বর্তমান সাধারণ সম্পাদক মোঃ হাসান গাজী (দৈনিক ভোরের কাগজ) এবং মোঃ সবুজ হাওলাদার ( মোহনা টিভি ও দৈনিক দেশ সংযোগ)।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোংলা আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা রুহুল আমিন বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!