খুলনা, বাংলাদেশ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৭ মে, ২০২৪

Breaking News

  উপকূল অতিক্রম করেছে ঘূর্ণিঝড়, বাঁধ ভেঙে গ্রামের পর গ্রাম প্লাবিত
  ঘূর্ণিঝড়ে ৪০ লাখ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, মোবাইল নেটওয়ার্ক নেই অনেক এলাকায়

মোংলায় সীমানা জরিপে ভূয়া প্রতিবেদন দেয়ায় আমিনের বিরুদ্ধে থানায় অভিযোগ

মোংলা প্রতিনিধি

মোংলায় বাড়ীর সীমানা জটিলতা নিয়ে ভূয়া জরিপ করে ভূল প্রতিবেদন দেয়ার অভিযোগ উঠেছে ভূমি জরিপকারী এক আমিনের বিরুদ্ধে। এ অভিযোগে মোঃ বোরহান বিশ্বাস নামে ভূমি জরিপকারী ওই আমিনসহ তিনজনের বিরুদ্ধে বৃহস্পতিবার দুপুরে থানায় অভিযোগও হয়েছে।

অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, মোংলা পৌর শহরের পূর্ব কবরস্থান রোডের রুমেল গাজীর সাথে একই এলাকার মৃত মেছের মুন্সির ছেলে মোঃ আনছার মুন্সির সাথে বাড়ীর সীমানা জটিলতা নিয়ে বিরোধ চলে আসছিল। এই জটিলতা নিরসনে উপজেলা ভূমি জরিপ আমিন সমিতির সদস্য মোঃ বোরহান বিশ্বাসকে দায়িত্ব দিলে তিনি ভূয়া জরিপ করে ভুল প্রতিবেদন দেয়। এ ঘটনায় ওই আমিন বোরহান বিশ্বাস, আনছার মুন্সি ও তার স্ত্রী লাভলী বেগমের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন ভুক্তভোগী রুমেল গাজী।

এদিকে আমিন বোরহান বিশ্বাসের বিরুদ্ধে জালিয়াতেরও অভিযোগ রয়েছে। তিনি নিজেকে মোংলা উপজেলা ভূমি জরিপ আমিন সমবায় সমিতির সাধারণ সম্পাদকের জাল সীল ও স্বাক্ষর দিয়ে বিভিন্ন ভূমি জরিপ করে প্রতিবেদন দিয়ে আসছেন। মূলত ওই সমিতির তিনি সাধরণ সম্পাদক নয় উল্লেখ করে সমিতির সভাপতি লুৎফর আমিন বলেন, বিষয়টি খোঁজ নিয়ে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তবে আমিন বোরহান বিশ্বাসের সাথে এ ব্যাপারে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

মোংলা থানার এসআই মোঃ জুয়েল শেখ বলেন, বৃহস্পতিবার ডিউটি অফিসারের দায়িত্বপালনকালে এমন একটি অভিযোগ পেয়েছি। এটি ওসি স্যার যার উপর দায়িত্ব দিবেন তিনিই তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নিবেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!