খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  গাজা নীতির বিরোধিতা করে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

মেসি-ডি মারিয়ার গোলে এগিয়ে আর্জেন্টিনা

ক্রীড়া প্রতিবেদক

ফুটবল বিশ্বকাপের ২২তম আসরের ফাইনাল মাঠে গড়ালো। রোববার (১৮ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ৯টায় শিরোপা জয়ের লক্ষ্যে মাঠে নামে ফ্রান্স ও আর্জেন্টিনা। ম্যাচের ২৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে আর্জেন্টিনাকে ১-০ গোলে এগিয়ে নেন মেসি। ৩৬ মিনিটে ডি মারিয়ার দুর্দান্ত গোলে ব্যবধান বাড়িয়ে দেয় আর্জেন্টিনা। মেসি ও ডি মারিয়ার গোলে ২-০ গোলে এগিয়ে আর্জেন্টিনা।

ফ্রান্সের সামনে রয়েছে টানা দুইবার বিশ্বকাপ জেতার সুযোগ, অন্যদিকে ৩৬ বছর পর বিশ্বকাপ জেতার দ্বারপ্রান্তে দাঁড়িয়ে মেসিরা।

মেসিদের বিপক্ষে ফাইনালে নিজেদের একাদশে দুই পরিবর্তন এনেছে ফ্রান্স। মরক্কোর বিপক্ষে অসুস্থার কারণে খেলতে না পারা আদ্রিয়ের র‍্যাবিও এবং দায়ত উপামেচানো ফিরেছেন একাদশে।

মরক্কোর বিপক্ষে দায়ত উপামেচানো এবং র‍্যাবিওর পরিবর্তে খেলেছিলেন ইব্রাহিত কৌনাতে এবং ইউসেফ ফোফানা। র‍্যাবিও এবং উপামেচানো দলে ফেরায় এই দু’জনকে সাইডলাইনে বসে থাকতে হচ্ছে।

অন্যদিকে, ৩৬ বছরের শিরোপা খরা কাটাতে বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সের বিপক্ষে নিজেদের সেরা একাদশ নিয়েই মাঠে নেমেছে মেসিরা। মেসি নাকি এমবাপ্পে কে হাসবে শেষ হাসি তা সময় বলে দিবে।

ফ্রান্স একাদশ: হুগো লরিস, হুলেস কৌন্দে, রাফায়েল ভারানে, দায়ত উপামেচানো, থিও হার্নান্দেজ, আন্তোনিও গ্রিজম্যান, অরিলিয়েন টিচুয়ামেনি, আদ্রিয়েন র‍্যাবিও, উসমান ডেম্বেলে, অলিভিয়ের জিরু এবং কিলিয়ান এমবাপে।

আর্জেন্টিনা একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওতামেন্দি, মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, এনজো ফার্নান্দেজ, ম্যাক অ্যালিস্টার, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি ও জুলিয়ান আলভারেজ।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!