খুলনা, বাংলাদেশ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ৬ মে, ২০২৪

Breaking News

  চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ট্রাকের সঙ্গে ভটভটির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত
  রাজধানীর যাত্রাবাড়ীতে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ২

মেসির ম্যাচ নিয়ে অনিশ্চয়তা!

ক্রীড়া প্রতিবেদক

বিশ্বকাপের বছর শুরু হয়ে গেছে। বিশ্বকাপে আগেই খেলা নিশ্চিত হয়ে গেছে লিওনেল মেসির আর্জেন্টিনার। তবে কনমেবল অঞ্চলের বাছাইপর্ব শেষ হয়নি এখনো।

আগামী ২৮ জানুয়ারি সকালেই চিলির মাঠে নামবে আর্জেন্টিনা, এরপর নিজেদের মাঠে আতিথ্য দেবে কলম্বিয়াকে। তবে চলতি মাসে অনুষ্ঠেয় সেই ম্যাচে খেলবেন কিনা, তা নিয়ে সৃষ্টি হয়েছে ধোঁয়াশা।

নতুন পরিস্থিতিই কোচ লিওনেল স্ক্যালোনির সামনে এই বাস্তবতার সামনে দাঁড় করিয়ে দিয়েছে। এখন পুরো বিশ্বে করোনাভাইরাসের প্রকোপ দেখা দিয়েছে নতুন করে। ইউরোপীয় দলগুলো আগে থেকেই করোনার কারণে খেলোয়াড়দের ছাড়তে নারাজ ছিল। নতুন পরিস্থিতির কারণে যে ক্লাবগুলোর নীতিমালা আরও কঠিন হবে তা বলাই বাহুল্য।

আর্জেন্টিনা ইতোমধ্যেই বিশ্বকাপে খেলা নিশ্চিত করে ফেলেছে। আর তার সঙ্গে চলমান করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই অন্তত লিওনেল মেসিকে চলতি মাসে অনুষ্ঠেয় দুই ম্যাচে আর্জেন্টিনা দলে রাখতে চান না কোচ, জানাচ্ছে টিওয়াইসি স্পোর্টস।

সবশেষ আর্জেন্টিনা সফরটা অবশ্য ভালো কাটেনি ‘লা পুলগার’। বড়দিনের ছুটিতে এসে শুরুতে বেশ কিছুদিন ঘুরে বেরিয়েছেন। এরপরই তার শরীরে ধরা পড়েছে করোনার উপস্থিতি। গুঞ্জন ছিল ওমিক্রন ধরনেও আক্রান্ত হয়েছেন তিনি। সে কারণেই হয়তো, চলতি মাসেই আবার আর্জেন্টিনায় ডাকা থেকে বিরত থাকতে চেয়েছিলেন কোচ।

বিষয়টা শুধু ভাবনাতেই থেমে নেই। ইতোমধ্যে কথাও হয়ে গেছে লিওনেল স্ক্যালোনির কোচিং স্টাফদল ও মেসির মধ্যে। সেখানেই আর্জেন্টাইন অধিনায়ককে এই প্রস্তাব দিয়েছেন স্ক্যালোনি।

মেসি অবশ্য এখনো সিদ্ধান্ত নেননি। স্ক্যালোনির নেতৃত্বে থাকা কোচিং স্টাফদের জানিয়েছেন, সিদ্ধান্ত নেওয়ার আগে কিছুদিন ভাবতে চান তিনি।

মেসিকে বিশ্রাম দেওয়ার কথা স্ক্যালোনি ভাবলেও আর্জেন্টাইন অধিনায়ক ভাবতে চান ভিন্নভাবে। শেষ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে চান, পিএসজিতে চলমান পরিস্থিতি কেমন, তিনি নিজে কেমন অনুভব করছেন তা দেখতে চান। আর সে কারণেই মেসি আর্জেন্টিনার আগামী ম্যাচ দুটোয় খেলবেন কি-না, তার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছু দিন।

মেসির পক্ষ থেকে সিদ্ধান্ত আর্জেন্টিনাকে জানানো হলে এরপরই আলবিসেলেস্তেরা আসছে দুই ম্যাচের জন্য দল ঘোষণা করবে।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!