খুলনা, বাংলাদেশ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মুম্বাইকে হারিয়ে প্লে অফের আশা বাঁচিয়ে রাখল রাজস্থান

জিতলে মুম্বাই ইন্ডিয়ানসের প্লে-অফ নিশ্চিত আর হেরে গেলে রাজস্থান রয়েলসের স্বপ্ন ফিকে হয়ে যাবে। এমন কঠিন সমীকরণের ম্যাচে বেন স্টোকস ও সাঞ্জু স্যামসনের ব্যাটিং তাণ্ডবে ৮ উইকেটের জয়ে প্লে অফের স্বপ্ন বাঁচিয়ে রাখল রাজস্থান। ৬০ বলে ১০৭ রানের অনবদ্য ইনিংস খেলে জয় নিয়ে মাঠ ছাড়েন স্টোকস।

রবিবার আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় মুম্বাই। আগে ব্যাট করতে নেমে দলীয় ৭ রানে ওপেনার কুইন্টন ডি ককের উইকেট হারায় আইপিএলের বর্তমান চ্যাম্পিয়নরা।

এরপর দ্বিতীয় উইকেটে সুরাইয়াকুমার যাদবকে সঙ্গে নিয়ে ৮৩ রানের জুটি গড়েন ঈশান কিশান। এরপর ১১ রানের মধ্যে প্যাভিলিয়নে ফেরেন ঈশান কিশান (৩৭), যাদব (৪০) ও কায়রন পোলার্ডের (৬) উইকেট।

ছয় নম্বর পজিশনে ব্যাটিংয়ে নেমে রীতিমতো তাণ্ডব চালান হার্দিক পান্ডিয়া। পঞ্চম উইকেটে সৌরভ তিওয়ারিকে সঙ্গে নিয়ে গড়েন ৬৪ রানের জুটি। ২৫ বলে ৩৪ রান করে ফেরেন তিওয়ারি। ইনিংসের শেষ বল পর্যন্ত খেলে মাত্র ২১ বলে ৭টি ছক্কা আর দুই চারের সাহায্যে অপরাজিত ৬০ রান করেন পান্ডিয়া।

জবাবে ব্যাটিংয়ে নেমে ৪৪ রানে ওপেনার রবিন উথাপ্পা ও অধিনায়ক স্টিভ স্মিথের উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় রাজস্থান রয়েলস। সেই অবস্থা থেকে দলকে টেনে তোলেন ওপেনার বেন স্টোকস ও সাঞ্জু স্যামসন। তাদের ১৬১ রানের রেকর্ড জুটিতে জয়ের বন্দরে নোঙর ফেলে রাজস্থান।

দলের জয়ে ৬০ বলে ১৪টি চার ও ৩ ছক্কার মারে অপরাজিত ১০৭ রান করেন বেন স্টোকস। আর ৩১ বলে ৪টি চার ও ৩ ছক্কার মানে ৫৪ রান করেন সাঞ্জু স্যামসন।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!