খুলনা, বাংলাদেশ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ২৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা, চুয়াডাঙ্গা, যশোর, খুলনা ও রাজশাহী জেলার সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ থাকবে
  যশোরে গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু
  বান্দরবানের রুমা থানচি সীমান্তবর্তী এলাকায় দু’টি মরদেহ উদ্ধার
  দেশে আবারও ৭২ ঘন্টার হিট অ্যালার্ট জারি : আবহাওয়া অধিদপ্তর
  দুই আইনজীবির আদালত অবমাননার শুনানি পিছিয়ে ৩০ জুন : আপিল বিভাগ
সংবাদ সম্মেলনে বিএম মোজাম্মেল হক

‘মুনসুর আহমেদ’র মৃত্যুতে আওয়ামী লীগের অপূরণীয় ক্ষতি হয়েছে’

সাতক্ষীরা প্রতিনিধি

বাংলাদেশ আ’লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক বলেছেন, ‘জেলা আ’লীগের সভাপতি প্রয়াত মুনসুর আহমেদ কেবল সাতক্ষীরার সম্পদ নয়, দেশের সম্পদ। তার মৃত্যুতে দেশ একজন প্রকৃত আওয়ামীলীগারকে হারালো। বঙ্গবন্ধুর যে কয়েকজন সহযোদ্ধা ছিল মুনসুর আহমেদ ছিলেন তাদের অন্যতম। দলের দুঃসময়ে এবং চরম প্রতিকুলতার মধ্যে দলকে শক্ত হাতে ধরে রেখেছিলেন তিনি। কখনো বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুতি হননি। তার মৃত্যুতে দলের যে ক্ষতি হয়েছে তা কখনও পুরণ হওয়ার নয়। মুনসুর আহমেদ এর স্মৃতি ধরে রাখতে সাতক্ষীরায় তার নামে একটি ইকো পার্ক করা হবে।’ সোমবার রাতে সাতক্ষীরা সার্কিট হাউজে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বিএম মোজাম্মেল হক বলেন, মুনসুর আহমেদ দলকে আমৃত্যু ভালবেসেছেন। সকল বিভেদ শক্ত হাতে দমন করেছেন। তার শুন্যতার মাত্র কয়েকদিনেই তা স্পষ্ট হয়ে গেছে। তিনি সকল আওয়ামী লীগের নেতাকর্মীকে মুনসুর আহমেদকে অনুসরণ করার আহবান জানান।

সংবাদ সম্মেলনে বি এম মোজাম্মেল হক দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে বলেন, দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পন্ন, বিদ্যুতে স্বয়ং সম্পন্ন। শেখ হাসিনার যাদুুতে দেশ অকল্পনীয়ভাবে এগিয়ে যাচ্ছে। এতে স্বাধীনতার পরাজিত শক্তিরা দিশেহারা হয়ে পড়েছে। আল জারিরার খবর তারই বহিঃপ্রকাশ। এসব বিষয়ে সকলকে সজাগ থাকার আহবান জানান তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত মুনসুুর আহমেদ এর একমাত্র ছেলে রাজীব আহমেদও তার পিতার প্রতি প্রধানমন্ত্রীর আকুন্ঠ ভালবাসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী এরতেজা হাসান জজ, অধ্যক্ষ আবু আহমেদ, শাফি আহমেদ, ফিরোজ কামাল শুভ্র, শফিউল আজম লেনিন, এজাজ আহমেদ স্বপন, আফসার হোসেন বাবলু, অজয় সরকার, মাহফুজা সুলতানা রুবী, কেন্দ্রীয় যুবলীগ নেতা ওয়াহিদ পারভেজ প্রমূখ নেতবৃন্দ উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!