খুলনা, বাংলাদেশ | ২২ বৈশাখ, ১৪৩১ | ৫ মে, ২০২৪

Breaking News

  কাল থেকে দেশের সকল মাধ্যমিক স্কুল, কলেজ, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সুন্দরবনের গহিনে জ্বলছে আগুন
  দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৬১ জনকে বহিষ্কার করেছে বিএনপি
  মুন্সিগঞ্জের গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

মুক্তি পেলো কাজল আরেফিন অমির ‘অসময়’

বিনোদন ডেস্ক

এই সময়ের আলোচিত ও দর্শক নন্দিত নাট্য নির্মাতা কাজল আরেফিন অমি নিয়ে এসেছেন তার প্রথম ওয়েব ফিল্ম ‘অসময়’। দেশের সর্ববৃহৎ ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ-তে গতকাল সন্ধ্যা ৭ টায় মুক্তি পেলো এই ছবি।

বর্তমান সময় ও সমাজের এক বাস্তব গল্প নিয়ে নির্মিত এই ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। এছাড়া অন্যান্য চরিত্রে আছেন প্রতিভাবান অভিনেত্রী রুনা খান, প্রথিতযশা অভিনেতা তারিক আনাম খান, ইরেশ জাকের, শরাফ আহমেদ জীবন, ইন্তেখাব দিনার, মনিরা মিঠু, শ্বাশত দত্ত, সুমন পাটোয়ারি, শিমুল শর্মা, লামীমা লাম, ইশরাত জাহিন আহমেদ এবং জিয়াউল হক পলাশসহ আরও অনেকে।

অসময় ফিল্মটির মূল কাহিনী একজন বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রী উর্বিকে ঘিরে আবর্তিত হয়। যেখানে সে ঘটনাচক্রে একটি খুনের মামলায় ফেঁসে যায়। সন্দেহ করা হয়, নিম্নমধ্যবিত্ত পরিবারের এই মেয়েটি একটি অপরাধ চক্রের সাথে জড়িত, যার মূল কাজ সমাজের প্রভাবশালী ব্যক্তিদের সাথে অনৈতিকভাবে সম্পর্ক করে তাদের কাছ থেকে অর্থ আদায় করা। কিন্তু আসলেই এই অভিযোগ সত্য? নাকি পুরোটাই ষড়যন্ত্র? জানতে হলে দেখতে হবে পুরো সিনেমাটি।

ওয়েব ফিল্মটিতে নির্মাতা অমি অনেকগুলো ছোট-ছোট গল্প বলার চেষ্টা করেছেন, যা পরবর্তীতে একই কেন্দ্রবিন্দুতে মিলিত হয়। টানটান উত্তেজনাপূর্ণ এই গল্পটিতে নির্মাতা অমি’র যেই মুন্সিয়ানা, সেই কমেডিরও কোনো কমতি নেই। ফিল্মটি দেখে কখনও কখনও চোখের পাতা ভিজে উঠলেও নির্মল আনন্দে বারবার হেসে উঠতে বাধ্য হবেন দর্শক।

অসময় নিয়ে নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, “অসময় কোনো নির্দিষ্ট মানুষের গল্প না। এটি আমাদের এখনকার সময়ের একটি আখ্যান। ফিল্মটিতে আমরা সেই সময়কেই তুলে ধরার চেষ্টা করেছি। আলহামদুলিল্লাহ ফিল্মটি অবশেষে রিলিজ হয়েছে এবং খুব ভালো সাড়া পাচ্ছি। আশা করছি যারা এখনও দেখেননি, তাদেরও ফিল্মটি দেখার পরে ভালো লাগবে।”

অসময়-এর প্রধান অভিনেত্রী তাসনিয়া ফারিণ বলেন, “অমি ভাই আমাকে প্রথম নাটকে কাজ দিয়েছিলেন। তার সাথে কাজ করা বরাবরই খুব আনন্দের। অসময়-এ আমরা সবাই খুব ভালোভাবে আর ডেডিকেটেডলি কাজ করার চেষ্টা করেছি। আশা করি, সবারই মুভিটা ভালো লাগবে!”

ওয়েব ফিল্মটির প্রযোজক ও বঙ্গ-এর চিফ কন্টেন্ট অফিসার মুশফিকুর রহমান মঞ্জু বলেন, “অসময় ওয়েব ফিল্মটা আমরা অনেক সময় নিয়ে খুব যত্ন করে বানানোর চেষ্টা করেছি। এটা অমি’র প্রথম ওয়েব ফিল্ম হলেও সে দর্শক ধরে রাখার মতো সব উপকরণই বেশ দক্ষতার সাথে ব্যবহার করেছে। আশা করছি দর্শকরা আমাদের আগের ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’-এর মতো এই ওয়েব ফিল্ম অসময়-কেও সমানভাবে আপন করে নেবেন।”

উল্লেখ্য, গত বছর নির্মাতা কাজল আরেফিন অমি ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ-এর সাথে তার প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’ নির্মাণ করেন। হোটেল রিল্যাক্স এখন পর্যন্ত বঙ্গ-এর সবচেয়ে জনপ্রিয় ও দেশীয় ওটিটি ইন্ডাস্ট্রির সবচেয়ে ব্যবসাসফল কন্টেন্ট হিসেবে রেকর্ড গড়ে।

খুলনা গেজেট/এমএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!