খুলনা, বাংলাদেশ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ২৭ এপ্রিল, ২০২৪

Breaking News

  চাওয়াই নদীতে গোসলে নেমে প্রাণ গেল দুই শিশুর
  গরুবাহী নছিমনের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত
  জামালপুরে ধান মাড়াই করতে গিয়ে তাঁতী লীগ নেতার মৃত্যু
  দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

মুক্তিযোদ্ধা শুকুর মোল্লার ইন্তেকাল

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের বীর মুক্তিযোদ্ধা আব্দুর শুকুর মোল্যা (৭৩) ইন্তেকাল করেছেন (ইন্না….রাজিউন) । রোববার রাত ১১ টায় তিনি তিনি স্থানীয় স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শুকুর মোল্লার পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি দীর্ঘদিন ধরে কিডনি রোগে আক্রান্ত ছিলেন। রোববার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি জয়পুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং লোহাগড়া বাজার বণীক সমিতির সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ছেলে ও ২কন্যা, নাতি-নাতনি, আত্নীয়-স্বজনসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন।

উপজেলার জয়পুর গ্রামের নিজ বাড়িতে সকাল সাড়ে ১১টায় রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান এবং দুপুর ২টায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

লোহাগড়া থানার চৌকস পুলিশ সদস্যের গার্ড অব অনার অনুষ্ঠানে লোহাগড়া উপজেলা নির্বাহী আফিসার মো: আজগার আলী, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শিকদার আব্দুল হান্নান রুনু, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার মো: আব্দূল হামিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন, জয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: সাইফুল ইসলাম সুমন এবং নামাজে জানাজায় লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মসিয়ুর রহমান, ইতনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ শিহানুক রহমান, নোয়াগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুন্সি জোসেফ হোসেন, লোহাগড়া ইউনিয়ন পরিষদেরসাবেক চেয়ারম্যান মো: নজরুল শিকদার, জয়পুরের শরিফুল ইসলাম, পৌর কাউন্সিলর মো: আনিচুর রহমান, মিলু শরীফ, পৌর আ’লীগের সাধারন সম্পাদক মো: জাকির হোসেন, লোহাগড়া বাজার বণীক সমিতির সভাপতি মো: ইবাদত শিকদারসহ বিপুল অসংখ্য নেতা-কর্মী, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, শিক্ষক, সুশীল সমাজ ও গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!